viral video of girl slips and falls

গঙ্গার পারে ঝুঁকির ভিডিয়ো, তলিয়ে যেতে যেতেও প্রাণে বাঁচলেন তরুণী!

পা পিছলে স্রোতের মধ্যে পড়ে গিয়েও কোনওক্রমে সাঁতারে পারে উঠে আসেন তরুণী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩০
Reel went wrong in Haridwar when a girl was almost drowned but saved in the river

প্রাণে বাঁচলেন তরুণী। ছবি: সংগৃহীত।

সামনে প্রবল স্রোতে বয়ে চলা গঙ্গা। সামনে রাখা শিবলিঙ্গকে নিয়ে রিল তৈরি করতে গিয়ে জলে ভেসে গিয়েও বরাতজোরে প্রাণে বাঁচলেন এক তরুণী। স্রোতের মধ্যে পড়ে গিয়েও কোনও ক্রমে সাঁতারে পারে উঠে আসেন তিনি। সম্প্রতি সেই ভয়ঙ্কর ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শিউরে উঠেছে সমাজমাধ্যম। হরিদ্বারের বিষ্ণু ঘাটে তোলা সেই ভিডিয়োটি গগনদীপ সিংহ নামের এক ব্যক্তির এক্স হ্যান্ডল (সাবেক টুইটার) থেকে পোস্ট করা হয়েছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার)।

Advertisement

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, এক তরুণী গঙ্গার ঘাটের সামনে একটি শিবলিঙ্গের কাছে প্রার্থনা করে একটি পাতলা কাঠের রেলিং দিয়ে হেঁটে যাচ্ছেন। হঠাৎই তিনি পা পিছলে হুমড়ি খেয়ে সোজা গঙ্গায় গিয়ে পড়েন। প্রবল স্রোতে ভেসে যেতে যেতেও বাঁচার জন্য মরিয়া লড়াই চালাতে থাকেন তরুণা। স্রোতের মধ্যেও নিজেকে বাঁচিয়ে সাঁতার কাটতে সক্ষম হয়েছিলেন তিনি। এক ব্যক্তি তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেও তা ধরতে পারেননি ওই তরুণী। প্রথমে স্রোতে তলিয়ে গেলেও ধীরে ধীরে সাঁতরে তিনি আবার পারে উঠে আসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement