Pizza

১০ সেকেন্ডেই পিৎজা ডেলিভারি! কী ভাবে সম্ভব হল? জানালেন ক্রেতা নিজেই

কলেব জানিয়েছেন, পিৎজা খাওয়ার ইচ্ছে হতেই গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েছিলেন তিনি। সবচেয়ে কাছের পিৎজা আউটলেটে গিয়ে দেখেন সেটি বন্ধ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৫
Picture of the delivery man.

১০ সেকেন্ডে পিৎজা ডেলিভারি। ছবি: সংগৃহীত।

রাত বিরেতের হঠাৎ খিদে। তাও আবার ইচ্ছে হল পিৎজা খাওয়ার। তখন কি আর ৩০ মিনিটের অপেক্ষা পোষায়! এক ক্রেতা অবশ্য ১০ সেকেন্ডেই ইচ্ছেপূরণের ব্যবস্থা করে ফেললেন। অর্থাৎ দোকান থেকে পিৎজা তাঁর হাতে এসে পৌঁছে গেল স্রেফ ১০ সেকেন্ডে!

কী ভাবে? সেই রহস্য ফাঁস করে একটি টুইট করেছিলেন বেঙ্গালুরুর বাসিন্দা এক কানাডিয়ান নাগরিক কালেব ফ্রিজেন। টুইটের সঙ্গে জুড়ে দিয়েছিলেন একটি ভিডিয়োও সেই ভিডিয়োটি ইতিমধ্যে ৩৫ লক্ষ বার দেখা হয় গিয়েছে।

Advertisement

কলেব জানিয়েছেন, পিৎজা খাওয়ার ইচ্ছে হতেই গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েছিলেন তিনি। সবচেয়ে কাছের পিৎজা আউটলেটে গিয়ে দেখেন সেটি বন্ধ। তবে বিভিন্ন খাবার সরবরাহ সংস্থার অর্ডার দেওয়ার বিভাগটি তখনও খোলা রয়েছে। সেখানে অনেক সরবরাহ কর্মীও অপেক্ষা করছেন। কালেব জানিয়েছেন, তখনই আমার মাথায় একটা ফিকির আসে। ওখানে দাড়িয়েই একটি খাবার সরবরাহ অ্যাপে আমি পিৎজা অর্ডার করি। আর দশ সেকেন্ডের আমার হাতে চলে আসে পিৎজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement