Viral News

নাতির সঙ্গে সময় কাটাতে স্কুলে হাজির মুকেশ-পত্নী, ডান্ডিয়াও খেললেন করিনার পুত্রের সঙ্গে

নাতি স্কুলে ভর্তি হওয়ার পর মাঝেমধ্যেই তাকে চমকে দিতে স্কুলে চলে যান নীতা। পৃথ্বীর সঙ্গে একই ক্লাসে পড়ে বলি তারকা সইফ আলি খান এবং করিনা কপূর খানের কনিষ্ঠ পুত্র জেহ আলি খান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১১:১৩
Nita Ambani joins Prithvi Ambani and Jeh Ali Khan at their school

নীতা অম্বানী। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি মুম্বইয়ের ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলে ভর্তি হয়েছে মুকেশ অম্বানী এবং নীতা অম্বানীর নাতি পৃথ্বী অম্বানী। মুকেশ এবং নীতার জ্যেষ্ঠ পুত্র আকাশ অম্বানীর পুত্র পৃথ্বী। নাতি স্কুলে ভর্তি হওয়ার পর মাঝেমধ্যেই তাকে চমকে দিতে স্কুলে চলে যান নীতা।

Advertisement

পৃথ্বীর সঙ্গে একই ক্লাসে ভর্তি হয়েছে বলি তারকা সইফ আলি খান এবং করিনা কপূর খানের কনিষ্ঠ পুত্র জেহ আলি খান। নাতির সঙ্গে সময় কাটানোর মাঝে করিনার পুত্রের সঙ্গেও সময় কাটিয়েছেন নীতা। স্কুলের ইনস্টাগ্রামের পাতায় সেই সব ছবিই ধরা পড়েছে।

নীতার পাশাপাশি স্কুলে গিয়েছিলেন তাঁর কন্যা ইশা অম্বানী পিরামলও। খুদে পড়ুয়াদের সঙ্গে ডান্ডিয়া নৃত্যে মেতেছিলেন তাঁরা। সেখানে ছিল পৃথ্বী এবং জেহও। অক্টোবর মাসের গোড়ার দিকেও নীতা চলে গিয়েছিলেন স্কুলে।

নাতির ক্লাসে ঢুকে পড়ে তার সহপাঠীদের ‘পেপা পিগ’-এর গল্প পড়ে শুনিয়েছিলেন তিনি। শুধু তা-ই নয়, তাদের সঙ্গে বসে টিফিন খেতেও দেখা গিয়েছিল নীতাকে।

আরও পড়ুন
Advertisement