Viral Video

চার দিকে কুমিরের মেলা, পাত্তা না দিয়ে খালি পায়ে তাদের পাশ কাটিয়ে যেতে গেলেন তরুণ! তার পর…

বালির উপরে শুয়ে থাকা কুমিরগুলিকে পাশ কাটিয়ে গুটি গুটি পায়ে এগিয়ে চলেছেন এক তরুণ। তাঁর হাতেই ক্যামেরা ধরা। কুমিরগুলিকেই ক্যামেরাবন্দি করছিলেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৬:২৮
তরুণের ‘দুঃসাহস’।

তরুণের ‘দুঃসাহস’। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

সাদা বালির উপর সারি বেঁধে শুয়ে রয়েছে একের পর এক কুমির। কেউ চুপচাপ রোদ পোহাচ্ছে। কেউ আবার অন্য কুমিরের পিঠের উপর চেপে শুয়ে রয়েছে। এক একটি কুমিরের চেহারাই ভয় ধরানোর মতো। কুমিরের দলের দিকে তাকালে মনে হচ্ছে সাক্ষাৎ যম উপস্থিত হয়েছে। তার মধ্যে দিয়েই এক তরুণ এগিয়ে গেলেন। তাও আবার খালি পায়ে। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ধরা পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, বালির উপরে শুয়ে থাকা কুমিরগুলিকে পাশ কাটিয়ে গুটি গুটি পায়ে এগিয়ে চলেছেন এক তরুণ। তাঁর হাতেই ক্যামেরা ধরা। কুমিরগুলিকেই ক্যামেরাবন্দি করছিলেন তিনি। তরুণ এগিয়ে যাওয়ার সময় দু’একটি কুমির তাঁর দিকে মুখ ঘোরাল বটে। কিন্তু তারা খুব একটা ভ্রুক্ষেপ করল না। আবার যে যার মতো আলস্যে ডুবে গেল। কোনও কুমির আবার তরুণের সঙ্গেই সামনের দিকে এগিয়ে যাচ্ছিল। কিন্তু তার মধ্যে বিশেষ তাড়া ছিল না। কুমিরের দল পার করে অবশেষে শেষ প্রান্তে পৌঁছে গেলেন তরুণ।

এই ভিডিয়োটি কোথাকার তা জানা যায়নি। তবে কম সময়ের মধ্যে ভিডিয়োটি নেটব্যবহারকারীদের নজর কেড়েছে। কেউ তরুণের ‘দুঃসাহসের’ প্রশংসা করেছেন। আবার এক জন বলেছেন, ‘‘আমি ওই পরিস্থিতিতে থাকলে আতঙ্কে মারাই পড়তাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement