Viral Video

বিছানা থেকে তোশক সরাতেই ফণা তুলল গোখরো, ধেয়ে এল তরুণের দিকে! তার পর…

হঠাৎ একটি তোশকের তলায় কুণ্ডলীর মতো কিছু একটা দেখতে পেলেন তিনি। তোশক সরাতেই নড়ে উঠল গোখরোটি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ০৯:০২
তোশক সরাতেই দেখা মিলল গোখরোর।

তোশক সরাতেই দেখা মিলল গোখরোর। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

বিছানায় লম্বালম্বি ভাবে দু’খানা তোশক পাতা। হাতে আঁকশি নিয়ে সেই তোশক দু’টি নেড়েচেড়ে দেখছেন তরুণ। একটি তোশকের উপর দ্বিতীয় তোশকটি তুলে চাপিয়ে দিলেন তিনি। হঠাৎ তোশকের তলা থেকে কিছু একটা নড়ে উঠল। ভাল করে লক্ষ করে তরুণ দেখলেন, এ যে আস্ত এক গোখরো!

Advertisement

ইনস্টাগ্রামের পাতায় এমনই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক তরুণ বিছানার উপরে রাখা তোশকগুলি সরিয়ে রাখছেন। হঠাৎ একটি তোশকের তলায় কুণ্ডলীর মতো কিছু একটা দেখতে পেলেন তিনি। তোশক সরাতেই নড়ে উঠল গোখরোটি। হাতে আঁকশি নিয়ে তরুণ কাছে যেতেই সামনের দিকে এগিয়ে গেল সে। লেজের দিকটি সামান্য টেনে ধরতেই ফণা তুলল গোখরোটি। গোখরোটিকে কী ভাবে বিছানা থেকে তুলে ফেলবেন তা স্থির করতে পারছিলেন না ওই তরুণ। এখানেই ভিডিয়োটি শেষ হয়ে যায়। ঘটনাটি কবে, কোথায় ঘটেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

তবে ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি দেখে এক নেটব্যবহারকারী লিখেছেন, ‘‘আমার তো রাতের ঘুম উড়ে গেল। এখন আমি বিছানায় ঘুমোব কী করে?’’ তরুণের উদ্দেশে অন্য এক নেটব্যবহারকারীর মন্তব্য, ‘‘ভিডিয়ো না বানিয়ে আগে সাপটিকে তাড়াতাড়ি তাড়ান‌োর ব্যবস্থা করুন।’’

আরও পড়ুন
Advertisement