Viral Video

বিদেশিনিকে দেখে জোর করে রিল বানাতে শুরু করলেন তরুণ, ভিডিয়ো পোস্ট করে ঘটালেন আর এক কাণ্ড

বিদেশ থেকে নয়াদিল্লি ঘুরতে আসা তরুণীর সঙ্গে নাচার আবদার করেন তরুণ। সে কারণে ভিডিয়ো বানাতে গিয়ে রাস্তায় বসেও পড়েন তিনি। অচেনা তরুণের এমন আচরণ দেখে সেখান থেকে সরে যান বিদেশিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১০:৫০

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

বাবা-মায়ের সঙ্গে নয়াদিল্লি ঘুরতে গিয়েছিলেন এক তরুণী। ইন্ডিয়া গেটের সামনে দাঁড়িয়ে ছবি তুলছিলেন তিনি। সেখানেই ঘোরাফেরা করছিলেন এক ভারতীয় তরুণ। বিদেশিনিকে দেখে হঠাৎ যেন ব্যস্ত হয়ে পড়লেন তিনি। তরুণীর সঙ্গে রিল বানাবেন বলে পোজ় দিয়ে নাচতে শুরু করে দেন তিনি। তরুণী বিরক্ত হয়ে পাশ কাটিয়ে চলে গেলেও তাঁর পিছু নেন ওই তরুণ। সমাজমাধ্যমে সেই ভিডিয়োটি পোস্টও করেছেন তিনি (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

‘সচিন_রাজ_ভাইরাল’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় একটি রিল পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা গিয়েছে, ইন্ডিয়া গেটের সামনে দাঁড়িয়ে রয়েছেন এক বিদেশিনি। তাঁর পরনে সাদা পোশাক। সেখানে দাঁড়িয়ে ছবি তুলছেন তিনি। হঠাৎ বিদেশিনিকে দেখে তাঁর চারপাশে ঘোরাফেরা করতে শুরু করেন এক তরুণ। হিন্দি ভাষার একটি গানে ঠোঁট নাড়াতে দেখা যায় তরুণকে। বিদেশ থেকে নয়াদিল্লি ঘুরতে আসা ওই তরুণীর সঙ্গে নাচার আবদার করেন তরুণ। সে কারণে ভিডিয়ো বানাতে গিয়ে রাস্তায় বসেও পড়েন তিনি।

অচেনা তরুণের এমন আচরণ দেখে সেখান থেকে সরে যান বিদেশিনি। অন্য জায়গায় গিয়ে ছবি তুলতে শুরু করেন তিনি। তবুও তাঁর পিছু ছাড়েননি তরুণ। নেপথ্যে চলতে থাকে সেই গান, ‘ইয়েহি ওয়ালি লুঙ্গা, নেহি মানুঙ্গা’। তরুণের ভাবগতিক দেখে বিরক্ত হন তরুণী। সঙ্গে সঙ্গে তাঁর বাবার কাছে নালিশ করেন। সঙ্গে সঙ্গে ওই তরুণের দিকে এগিয়ে যান বিদেশিনির বাবা। তার পর বিদেশিনির পাশ থেকে সরে যান তরুণ। সেই ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করেছেন তরুণ।

সচিন রাজ নামের ওই তরুণ পেশায় প্রভাবী। সমাজমাধ্যমে নাচের রিল ভিডিয়ো পোস্ট করেন তিনি। ইনস্টাগ্রামের পাতায় তাঁর অনুগামীর সংখ্যা ইতিমধ্যেই দেড় লক্ষের গণ্ডি পার করে ফেলেছে। কিন্তু ভিডিয়োটি পোস্ট করার পর মন্তব্য বাক্সে তালা দিয়ে দিয়েছেন তরুণ।

আরও পড়ুন
Advertisement