Kangna ranaut and chirag paswan

‘চিরাগ এখন আমায় দেখলেই উল্টো রাস্তায় হাঁটে’, সাংসদ বন্ধুকে নিয়ে কি হতাশ কঙ্গনা?

এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে তিনি বলেন, চিরাগের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক। অনেক দিনের সেই সম্পর্ক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৪:১১
Kangana Ranaut reacts on viral pic with Chirag Paswan

চিরাগ-কঙ্গনা । ছবি: সংগৃহীত।

চিরাগ পাসোয়ানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাউত। ২০২৪-এর লোকসভা নির্বাচনে জয়ী হয়ে দু’জনেই এখন রয়েছেন সাংসদ পদে। সংসদে ঢোকার পথে দুই সাংসদের ভাইরাল হওয়া একটি ভিডিয়ো নিয়ে ফের চর্চায় অভিনেত্রী-সাংসদ। সেই ভিডিয়োয় দু’জনের বন্ধুত্বপূর্ণ মুহূর্তের কিছু ছবি উঠে এসেছিল।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়ো নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন কঙ্গনা। এক সংবাদমাধ্যমে তিনি জানান, চিরাগের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক। অনেক দিনের সেই সম্পর্ক। দু’জনের ভিডিয়ো ভাইরাল হওয়ার পর চিরাগ এখন তাঁকে দেখলেই অন্য পথে হাঁটেন বলে হাসতে হাসতে জবাব দেন কঙ্গনা। সেই হাসির রেশ নিয়েই কঙ্গনা বলেন, সংসদ হল সাংসদদের কাছে মন্দিরের মতো। সেই জায়গায় অন্তত এই সব সম্পর্কের আলোচনা না করাই উচিত।

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছিল, সেখানে দেখা গিয়েছিল, কঙ্গনা হাসিতে উচ্ছল হয়ে চিরাগের হাতে হাত রেখে অভিবাদন জানিয়েছেন। কঙ্গনা সংসদের সিঁড়িতে উঠছিলেন, তখন তাঁর পাশে দিয়ে চিরাগও উঠছিলেন। কঙ্গনার সাদর অভ্যর্থনায় সাড়া দিয়ে হাসিতে ভরিয়ে দেন চিরাগও। ভিডিয়োয় দেখা গিয়েছে, কঙ্গনার পরনে একটি হলুদ সুতির শাড়ি, চোখে রোদচশমা। এত বছর পর পরস্পরকে দেখে উচ্ছ্বসিত ছিলেন কঙ্গনা-চিরাগ। সেই ভিডিয়ো দেখেই চর্চা শুরু হয়।

বলিউডে চিরাগ-কঙ্গনা জুটি বেঁধেছিলেন ‘মিলে না মিলে হম’ ছবিতে। এই ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ হয়েছিল রামবিলাস-পুত্রের। তবে তত দিনে কয়েকটি ছবি করে ফেলেছেন কঙ্গনা। এক দশক আগের এই ছবিটি নজর কাড়তে পারেনি দর্শকের। ভরাডুবি হয় বক্স অফিসেও।

আরও পড়ুন
Advertisement