Optical Illusion

পাখা মেলা টার্কিদের ভিড়ে লুকিয়ে আছে একটি কুমড়ো, খুঁজে দেখুন তো!

কুমড়োখানা আকারে ছোট খাটো। টার্কিদের ভিড়ে কিছুটা আড়াল হলেও পুরো ঢাকা পড়েনি।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৭:৩২
find a Pumpkin among turkies

চ্যালেঞ্জ নেবেন না কি? ছবি: সংগৃহীত।

আবার চোখের ধাঁধা নিয়ে হাজির। ছোট্ট একটা কুমড়োকে লুকিয়ে রাখার চেষ্টা করা হয়েছে। তাকে খুঁজে বের করতে হবে। তবে ব্যাপারটা একটু কঠিন হয়ে গিয়েছে চারপাশে টার্কি পাখিরা ভিড় করায়। তাদের পাখার মতো মেলে ধরা পালকের লেজ, আর গোল গাল কমলাটে চেহারার মাঝে কমলা রঙে কুমড়োকে খুঁজে পাওয়াই ভার! আপনি কি একবার চেষ্টা করে দেখবেন?

কুমড়োখানা আকারে ছোট খাটো। টার্কিদের ভিড়ে কিছুটা আড়াল হলেও পুরো ঢাকা পড়েনি। তবে তাকে খুঁজে বের করতে সাধারণের থেকে একটু বেশি পর্যবেক্ষণ ক্ষমতা থাকা দরকার।

Advertisement
question

খুঁজে বের করুন কুমড়ো। ছবি: ইনস্টাগ্রাম

তবে কুমড়ো খুঁজে বের করার জন্য মুখের সামনে ছবি নিয়ে যত ক্ষণ খুশি বসে থাকলে চলবে না। সব পরীক্ষার যেমন সময় থাকে, এই পরীক্ষারও আছে বাঁধা ধরা সময়। ১১ সেকেন্ডের মধ্য়ে পরীক্ষার ‘খাতা’ জমা দিতে হবে। তার মধ্যে পাস করলে আপনার চোখ ১০০-এ ১০০ পাবে। না হলে গোল্লা।

চ্যালেঞ্জ কি নিলেন! না নিলে, নীচে সমাধান দেওয়া রইল। ১১ সেকেন্ড নয় ১ সেকেন্ডেই পেয়ে যাবেন ধাঁধার উত্তর। তবে আপনি কি ধাঁধা পড়েই ধাঁধার উত্তরের পাতা ওল্টাতেন?

answer

ধাঁধার উত্তর। ছবি: ইনস্টাগ্রাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement