viral video

হঠাৎ বন্ধ স্বয়ংক্রিয় সিঁড়ি, খেয়ালই করলেন না মোবাইলে বুঁদ মহিলা! তার পর...

বিদেশের এক শপিং মলের স্বয়ংক্রিয় সিঁড়িতে দাঁড়িয়ে উপরে উঠছিলেন ওই মহিলা। তাঁর এক হাতে ছিল কফির কাপ, অন্য হাতে মোবাইল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ০৮:১১
Eyes on mobile person doesn’t realise escalator has stopped

ছবি: সংগৃহীত।

চলতে চলতে থেমে গিয়েছে স্বয়ংক্রিয় সিঁড়ি। পাশ কাটিয়ে হেঁটে চলে যাচ্ছেন বাকিরা। মোবাইল ফোনে মজে থাকা মহিলা কিন্তু ঠায় দাঁড়িয়ে রইলেন বন্ধ সিঁড়িতেই। আশপাশে কী ঘটে চলছে তা নিয়ে কোনও হেলদোল নেই তাঁর। যেন সম্পূর্ণ বাহ্যজ্ঞানহীন। সম্প্রতি একটি শপিং মলে তোলা এই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যা দেখে ওই মহিলার মোবাইলে আসক্তি কতটা তা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। ‘পিউবিটি’ নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েক সেকেন্ডের এই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সমাজমাধ্যমে কয়েক লক্ষ বার দেখা হয়েছে ভিডিয়োটি। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে, বিদেশের এক শপিং মলের স্বয়ংক্রিয় সিঁড়িতে দাঁড়িয়ে উপরে উঠছেন এক মহিলা। তাঁর এক হাতে ছিল কফির কাপ, অন্য হাতে মোবাইল। মোবাইলের স্ক্রিনের দিকে তাকিয়ে তাতেই বুঁদ হয়েছিলেন তিনি। হঠাৎ করেই স্বয়ংক্রিয় সিঁড়িটি বন্ধ হয়ে যায়। মহিলার পিছনে থাকা অন্যেরা একে একে তাঁকে পাশ কাটিয়ে হেঁটে সিড়ি দিয়ে উঠে চলে যান। সিড়ির ধাপে দাঁড়িয়ে থাকতে দেখে অনেকে তাঁর দিকে তাকিয়ে উঠে চলে যান। তাতেও মোবাইল থেকে চোখ সরাননি ওই মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement