Viral Video

ভাগ্নির বিয়েতে উদ্দাম নাচ মামার, হাঁপ ধরায় মঞ্চে বসে হাসতে হাসতেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে!

ভিডিয়োতে দেখা গিয়েছে, ভাগ্নি এবং ভাগ্নিবরের সঙ্গে মঞ্চে উঠে উদ্দাম ভাবে নাচছিলেন দিলীপ। তাঁর সঙ্গে নাচছিলেন আরও জনা কয়েক আত্মীয়। নাচতে নাচতে হঠাৎই থেমে যান তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
রায়পুর শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৪:২৪
Engineer Dies of heart attack while dancing on wedding stage in Chhattisgarh, video goes viral

গত বৃহস্পতিবার রাতে ভাগ্নির বিয়েতে যোগ দিতে সপরিবারে ডোঙ্গারগড় এসেছিলেন দিলীপ। ছবি: টুইটার।

ভাগ্নির বিয়ে বলে কথা! আনন্দে মঞ্চে উঠে পাত্র-পাত্রীর সঙ্গে হাত-পা ছুড়ে উদ্দাম নাচছিলেন পেশায় ইঞ্জিনিয়ার দিলীপ রাউজকার। কিন্তু সেই নাচই কাল হল তাঁর। নাচতে নাচতে হাঁপিয়ে গিয়ে মঞ্চে বসে পড়েন দিলীপ। এর পর সকলের দিকে তাকিয়ে হাসতে হাসতেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। ছত্তীসগঢ়ের রাজনন্দগাঁও জেলার ডোঙ্গারগড়ের ঘটনাটি ঘটেছে। সেই ভিডিয়োও সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, দিলীপ বালোদ জেলার বাসিন্দা। তিনি ভিলাই স্টিল প্ল্যান্টের ইঞ্জিনিয়ার ছিলেন। গত বৃহস্পতিবার রাতে ভাগ্নির বিয়েতে যোগ দিতে সপরিবারে ডোঙ্গারগড় এসেছিলেন। আনন্দে পাত্র-পাত্রীর সঙ্গে মঞ্চে উঠে নাচতেও শুরু করেছিলেন। কিন্তু বুঝতে পারেননি মন্থর গতিতে তাঁর দিকে এগিয়ে আসছিল মৃত্যু।

Advertisement

প্রকাশ্যে আসা ভিডিয়োতে দেখা গিয়েছে, ভাগ্নি এবং ভাগ্নিবরের সঙ্গে মঞ্চে উঠে উদ্দাম ভাবে নাচছিলেন দিলীপ। তাঁর সঙ্গে নাচছিলেন আরও জনা কয়েক আত্মীয়। নাচতে নাচতে হঠাৎই থেমে যান তিনি। মঞ্চে বসে পড়েন। এর পর সকলের দিকে তাকিয়ে হাসতে শুরু করেন তিনি। হাসতে হাসতেই হঠাৎ মঞ্চে লুটিয়ে পড়েন। দিলীপকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয় মৃত্যু হয়েছে দিলীপের।

আরও পড়ুন
Advertisement