Viral Video

খেলনার মতো চারচাকা গাড়ি শূন্যে ছুড়ে দিল মস্ত হাতি, ধাক্কা বাসকেও! প্রকাশ্যে ভয়ধরানো ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, প্রকাশ্য রাস্তায় দাপাদাপি করে বেড়াচ্ছে একটি দাঁতাল। অনেক চেষ্টাতেও নিয়ন্ত্রণ করতে পারছেন না মাহুত। হঠাৎই গিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে ধাক্কা মারে দাঁতালটি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১২:০০
Elephant aggressively attacks Car like toy, video goes viral

ছবি: এক্স থেকে নেওয়া।

প্রকাশ্য রাস্তায় চারচাকা গাড়িকে শুঁড়ে তুলে শূন্যে ছু়ড়ে দিল বিশালাকার এক দাঁতাল! ধাক্কা মেরে নড়িয়ে দিল যাত্রিবাহী বাসকেও। এমনই এক ঘটনার ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে সেই ভয়ধরানো ভিডিয়ো (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ঘটনার সঠিক স্থান এবং সময়ও নিশ্চিত করা যায়নি।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, প্রকাশ্য রাস্তায় দাপাদাপি করে বেড়াচ্ছে একটি দাঁতাল। অনেক চেষ্টাতেও নিয়ন্ত্রণ করতে পারছেন না মাহুত। হঠাৎই গিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে ধাক্কা মারে দাঁতালটি। শুঁড়ে করে শূন্যে তুলে আছাড় মেরে দেয় রাস্তায়। এর পর আরও ক্ষিপ্র ভঙ্গিমায় একটি বাসে গিয়ে গুঁতো মারে। শক্তিধরের ধাক্কায় নড়ে ওঠে বাসটি। এর পর দাঁতালটি পিছিয়ে চলে গেলে রে-রে করে দৌড়ে যান স্থানীয়েরা। বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

‘ঘর কে কালেশ’ নামে এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। কুড়ি হাজার বার দেখা হয়েছে ভিডিয়োটি। সমাজমাধ্যমে প্রতিক্রিয়ার ঝড়ও উঠেছে। ঘটনা প্রসঙ্গে এক নেটাগরিক লিখেছেন, “হাতি কতটা শক্তিশালী তা বোঝা যাচ্ছে। গাড়িটি এমন ভাবে ছোড়া হয়েছে, যেন খেলনা।’’ অন্য এক জন লিখেছেন, “প্রকৃতিকে সম্মান করা উচিত। নিশ্চয়ই এমন কিছু ঘটেছিল যে হাতিটি রেগে যায়।’’

আরও পড়ুন
Advertisement