Viral Video

ম্যাকডোনাল্ডসে গিয়ে ফ্রেঞ্চ ফ্রাই ভেজে নিজের প্রশংসায় নিজেই পঞ্চমুখ ট্রাম্প! ভাইরাল ভিডিয়ো

রবিবার ৬০ বছর বয়সে পা দিলেন হ্যারিস। সে দিনই পেনসিলভানিয়ায় ম্যাকডোনাল্ডসের দোকানে প্রবেশ করেন ট্রাম্প।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৪:৫৯

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

কলেজে পড়ার সময় ফাস্ট ফুডের দোকানে কাজ করতেন ডেমোক্র্যাটিক পার্টির ভারতীয় বংশোদ্ভূত নেত্রী তথা বর্তমান ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। আমেরিকার আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের হাড্ডাহাডি লড়াই চলাকালীন কমলার এই দাবিকে হেসে উড়িয়ে দিয়েছিলেন প্রাক্তন প্রেসিডেন্ট তথা রিপাবলিকান পার্টির নেতা ডোনাল্ড ট্রাম্প। কলেজে পড়াকালীন নাকি তিনিও ফাস্ট ফুডের দোকানে কাজ করেছেন। পাল্টা দাবি করেন ট্রাম্পও। রবিবার হ্যারিসের জন্মদিনে ম্যাকডোনাল্ডসের একটি দোকানে গিয়ে ফ্রেঞ্চ ফ্রাই ভাজতে শুরু করলেন তিনি। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করেছেন ট্রাম্প নিজেই।

Advertisement

রবিবার ৬০ বছর বয়সে পা দিলেন হ্যারিস। সে দিনই পেনসিলভানিয়ায় ম্যাকডোনাল্ডসের দোকানে প্রবেশ করেন ট্রাম্প। সোজা রান্নাঘরে ঢুকে যান তিনি। রান্না করবেন বলে প্রস্তুতিও নিয়ে ফেলেন তিনি। সুটের উপর অ্যাপ্রন পরে কাজে হাত লাগান ট্রাম্প। হালকা তেলে ফ্রেঞ্চ ফ্রাই ভাজার পর তা কাগজের ঠোঙায় ঢালেন তিনি।

দোকানের বাইরে ভিড় করে দাঁড়িয়েছিলেন সাংবাদিক এবং ছবিশিকারিরা। দোকানের জানলা খুলে তাঁদের সঙ্গে কথাও বললেন ট্রাম্প। হ্যারিসের জন্মদিন উপলক্ষে তিনি কোনও বার্তা দিতে চান কি না তা প্রশ্ন করা হলে ট্রাম্প বলেন, ‘‘শুভ জন্মদিন, কমলা! আমার মনে হয়, ওঁর জন্য আমার ফুল নিয়ে যাওয়া প্রয়োজন।’’

আরও পড়ুন
Advertisement