Viral Video

প্রেমিকের ঠোঁটের উপর ঠোঁট, গাড়ির খোলা ছাদে আদরে মেতে রয়েছেন যুগল, রইল ভিডিয়ো

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি কালো রঙের গাড়ির ছাদ খোলা রয়েছে। সেই ফাঁক দিয়ে নিজেদের শরীর গলিয়ে দিয়েছেন এক তরুণ এবং তরুণী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৩:২২
Couple kissing on top of moving car near CM’s residence in Lucknow

ছবি: সংগৃহীত।

বন্ধুবান্ধবের সঙ্গে ঘুরতে বেরিয়েছেন যুগল। কিন্তু প্রেম আর কোনও বাধা মানছে না তাঁদের মধ্যে। তাই গাড়ির উপরের ছাদ খুলে ফুরফুরে হাওয়া গায়ে লাগিয়ে প্রেমিকের ঠোঁটে চুমু এঁকে দিলেন তরুণী। শুধু তা-ই নয়, কখনও জড়িয়ে ধরছিলেন, কখনও ভালবাসার সঙ্গীর বুকের উপর মাথাও গুঁজছিলেন তিনি। সম্প্রতি সমাজমাধ্যমে এক যুগলের এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

সম্প্রতি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ছড়িয়ে যাওয়া এক যুগলের ভিডিয়ো নজর কেড়েছে নেটব্যবহারকারীদের। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি কালো রঙের গাড়ির ছাদ খোলা রয়েছে। সেই ফাঁক দিয়ে নিজেদের শরীর গলিয়ে দিয়েছেন এক তরুণ এবং তরুণী। গাড়িটি তীব্র গতিতে ছুটে চলেছে। তরুণীর খোলা চুল লাগামছাড়া। তরুণী হঠাৎ সমস্ত বাঁধন ভেঙে তরুণকে জড়িয়ে ধরলেন।

কিছু ক্ষণ পর ঠোঁটে ঠোঁট রেখে আদরে হারিয়ে গেলেন তিনি। পিছনের গা়ড়িতে থাকা এক যাত্রী পুরো দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন। জানা যায় ঘটনাটি লখনউয়ের গোমতীনগর এলাকায় ঘটে। ভিডিয়োটি এক্স হ্যান্ডলে পোস্ট করে লখনউ পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন পোস্টদাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement