Viral Video

রান্নাঘরে লুকিয়ে বিশাল গোখরো, সাপের লেজ ধরে টান মারলেন তরুণ! তার পর…

সাপটি তাকের পিছনে লুকিয়ে পড়ার চেষ্টা করলে তাকে টেনে বার করে ধরে ফেললেন তরুণ। গোখরোটিকে হাতে নিয়ে স্ল্যাব থেকে লাফ দিলেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ০৯:৩৮
তরুণের হাতে গোখরো।

তরুণের হাতে গোখরো। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

রান্নাঘরের স্ল্যাবের উপর ঘোরাফেরা করছে একটি গোখরো। পাশেই রাখা রয়েছে রান্নার গ্যাস। কিন্তু সে সব কিছু পরোয়া না করেই স্ল্যাবের উপর দাঁড়িয়ে পড়লেন এক তরুণ। তাঁর এক হাতে আঁকশি। গোখরোর ঘাড়ের কাছে আঁকশি বসিয়ে তাকে বাগে আনার চেষ্টা করছেন তিনি। তার পর লেজ ধরে টান মারলেন গোখরোর। সাপটি তাকের পিছনে লুকিয়ে পড়ার চেষ্টা করলে তাকে টেনে বার করে ধরে ফেললেন তরুণ। গোখরোটি হাতে নিয়ে স্ল্যাব থেকে লাফ দিলেন তিনি। সমাজমাধ্যমে এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ভিডিয়োটি থেকে জানা যায় যে, ঘটনাটি মহারাষ্ট্রের ভিরারের সরকারনগর এলাকার। সেখানকার একটি বাড়িতে ঢুকে পড়েছিল বিশাল গোখরো। খবর পেয়ে সেখানে পৌঁছে যান তরুণ সাপুড়ে। ভিডিয়োয় গোখরোকে বাগে আনার চেষ্টা করতে দেখা যাচ্ছে ওই সাপুড়েকে। সাপটিকে হাতে ধরে সরু মুখ দিয়ে একটি ব্যাগের ভিতর পুরে ফেললেন তরুণ। তার পর ব্যাগটি ভাল করে মুড়িয়ে, দড়ি দিয়ে বেঁধে ফেললেন তিনি। বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর জঙ্গলে নিয়ে গিয়ে ব্যাগের মুখ খুলে গোখরোটিকে ছেড়ে দিলেন তরুণ।

খালি হাতে গোখরো ধরে ফেলেছেন বলে তরুণের সাহসিকতার প্রশংসা করেছেন নেটাগরিকদের অধিকাংশ। এক জন বলেছেন, ‘‘এমন ভয়ানক সাপ হাতে ধরে যে ভাবে আপনি শান্ত থেকেছেন তা সত্যিই প্রশংসার যোগ্য।’’ আবার এক নেটব্যবহারকারীর কথায়, ‘‘আপনি তো সত্যিই অনেক সাহসী। এমন সাপ কেউ হাতে ও ভাবে ধরে রাখে! আমি তো ভয়েই কুঁকড়ে যেতাম।’’

আরও পড়ুন
Advertisement