Viral Video

জঙ্গল ছেড়ে লোকালয়ে ব্ল্যাক প্যান্থার, স্থানীয়দের দেখে নেমে এল রাস্তায়, তার পর…

মহারাষ্ট্রের রত্মগিরি জেলার পিম্পরা গ্রামে ব্ল্যাক প্যান্থারের দেখা পেয়েছেন সেখানকার গ্রামবাসীরা। এমন দৃশ্য সচরাচর দেখা যায় না বলে কেউ কেউ সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৭:১৯
গাছের ফাঁক দিয়ে উঁকি মারছে ব্ল্যাক প্যান্থার।

গাছের ফাঁক দিয়ে উঁকি মারছে ব্ল্যাক প্যান্থার। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

রাস্তার ধারে ছোট ছোট গাছ। গাছের পাতার ফাঁক দিয়েই এক জোড়া চোখ জ্বলজ্বল করছে। দিনের আলোয়ও সে দৃশ্য ভয় ধরায়। সামান্য কাছে গিয়ে দেখা গেল গাছের আড়ালে একটি ব্ল্যাক প্যান্থার বসে রয়েছে। স্থির চোখে তাকিয়ে রয়েছে সেখানকার স্থানীয়দের দিকে। স্থানীয়দের লক্ষ করে রাস্তায় নেমে গেল সে। এমনই এক ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়ো সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়ো থেকে জানা যায়, মহারাষ্ট্রের রত্মগিরি জেলার পিম্পরা গ্রামে ব্ল্যাক প্যান্থারের দেখা পেয়েছেন সেখানকার গ্রামবাসীরা। এমন দৃশ্য সচরাচর দেখা যায় না বলে কেউ কেউ সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করেন।

ভিডিয়োয় দেখা যায়, গাছের আড়াল থেকে গ্রামবাসীদের দিকে তাকিয়েছিল ব্ল্যাক প্যান্থারটি। কিছু ক্ষণ স্থির ভাবে এক জায়গায় বসেছিল সে। হঠাৎ গাছের ফাঁক দিয়ে রাস্তায় নেমে পড়ল সে। কিন্তু গ্রামবাসীদের দিকে এগিয়ে গেল না। বরং রাস্তা পার করে উল্টো দিকে হাঁটা দিল ব্ল্যাক প্যান্থার।

আরও পড়ুন
Advertisement