Rishi Sunak

ঋষি-অক্ষতাই ‘রাম-সীতা’! ‘ঐতিহাসিক মুহূর্তে’ সস্ত্রীক সুনককে অভিনব শুভেচ্ছা আলিশা চিনয়ের!

ঋষি সুনকের কীর্তিতে আরও অনেকের মতো আপ্লুত গায়িকা আলিশা চিনয়ও। তবে অন্যদের মতো শুধু মাত্র শুভেচ্ছা জানিয়েই ক্ষান্ত হননি ‘মেড ইন ইন্ডিয়া’ গার্ল।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৬:১০
ইনস্টাগ্রামে আলিশার পোস্ট রাম-সীতারূপী ঋষি সুনক এবং তাঁর স্ত্রী অক্ষতা মূর্তি।

ইনস্টাগ্রামে আলিশার পোস্ট রাম-সীতারূপী ঋষি সুনক এবং তাঁর স্ত্রী অক্ষতা মূর্তি। ছবি: সংগৃহীত।

ব্রিটেনের কনিষ্ঠতম প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই ঋষি সুনকের কীর্তিতে উচ্ছ্বাসে ভাসছেন বহু ভারতীয়। সমাজমাধ্যমে তাঁকে ঘিরে মিমের বন্যা বইছে। অনেকে আবার আবদার জুড়েছেন, ব্রিটেন থেকে কোহিনুর ফিরিয়ে আনতে হবে এ দেশে। আরও অনেকের মতো আপ্লুত গায়িকা আলিশা চিনয়ও। তবে অন্যদের মতো শুধু মাত্র শুভেচ্ছা জানিয়েই ক্ষান্ত হননি ‘মেড ইন ইন্ডিয়া’ গার্ল। সমাজমাধ্যমে ঋষি সুনকের পাশাপাশি তাঁর স্ত্রী অক্ষতা মূর্তিকে বসিয়েছেন রাম-সীতার আসনে।

ইনস্টাগ্রামে আলিশার একটি পোস্টে দেখা গিয়েছে সে ছবি। রাম-সীতার বেশে রয়েছেন ঋষি এবং তাঁর স্ত্রী অক্ষতা। সঙ্গে এ ধার-ও ধার থেকে ফুটে উঠছে হৃদয়চিহ্নের ‘ইমোজি’। ওই রিলে শোনা যাচ্ছে আলিশার নতুন গান, ‘চমকেগা ইন্ডিয়া’।

Advertisement

সোমবার ওই পোস্টটি করা মাত্রই ভাইরাল হয়েছে। তাতে মজেছেন আলিশার হাজারো অনুরাগী। ইতিমধ্যেই ৭২ হাজারের বেশি বার ওই রিলটি দেখা হয়েছে। পোস্টটিতে ‘লাইক’ পড়েছে দেড় হাজারের বেশি। ভারতীয় বংশোদ্ভূত ঋষি যে ব্রিটেনের প্রধানমন্ত্রী হিসাবে ভারতের নাম উজ্জ্বল করবেন, সে আশাও প্রকাশ করেছেন আলিশা। নিজের দু’টি গানের কথা হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছেন, ‘‘কী ঐতিহাসিক মুহূর্ত!!!! #ঋষি সুনক #মেড ইন ইন্ডিয়া #চমকেগা ইন্ডিয়া।’’ বুঝিয়ে দিয়েছেন, ‘ভারতের তৈরি’ ঋষি তাঁর পূর্বপুরুষের দেশের মান রাখবেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement