Delhi

বহুতলের নীচে স্কুটারে বসে বন্ধুর সঙ্গে গল্প করছিলেন, মাথায় এসি ভেঙে পড়ে মৃত্যু যুবকের

বহুতলের নীচে একটি স্কুটারের উপর এক যুবক এসে বসলেন। তাঁর সঙ্গে দাঁড়িয়ে গল্প করছিলেন আরও এক যুবক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১০:১২
সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে মর্মান্তিক দৃশ্য।

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে মর্মান্তিক দৃশ্য। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

বন্ধুর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন যুবক। দেখা হওয়ার পর বিদায় নেওয়ার সময় বহুতলের নীচে দাঁড়িয়ে গল্প করছিলেন তিনি। রওনা দেবেন বলে স্কুটারের উপরেই বসেছিলেন। হঠাৎ উপর থেকে তাঁর মাথার উপর শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র ভেঙে পড়ে যায়। স্কুটার থেকে ছিটকে নীচে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় তাঁর।

Advertisement

এএনআই সূত্রে খবর, ঘটনাটি শুক্রবার দিল্লির করোল বাগ এলাকায় ঘটেছে। মৃত যুবকের বয়স ১৮ বছর বলে জানা যায়। সমাজমাধ্যমে এই ঘটনার সিসিটিভি ফুটেজের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা গিয়েছে যে, বহুতলের নীচে রাখা একটি স্কুটারের উপর এক যুবক এসে বসলেন। তাঁর সঙ্গে দাঁড়িয়ে গল্প করছিলেন আরও এক যুবক। তাঁদের পাশ দিয়েই সকলে হাঁটাচলা করছিলেন। হঠাৎ বহুতলের উপর থেকে একটি শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র যুবকের মাথার উপর এসে পড়ে। সঙ্গে সঙ্গে স্কুটার থেকে ছিটকে পড়ে যান যুবক।

দিল্লি পুলিশ সূত্রে খবর, তিনতলা থেকে একটি শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র হঠাৎ খুলে যুবকের মাথার উপর পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। যুবকের বন্ধুও আহত হয়েছিলেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসার পর সুস্থ হয়ে উঠেছেন তিনি।

আরও পড়ুন
Advertisement