viral video of train

ট্র্যাফিকের গেরোয় ফাঁসল আস্ত ট্রেন! প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

রাতের দিকে লেভেল ক্রসিং-এ সারি সারি গাড়ি স্থবির। লেভেল ক্রসিং-এর দরজাও বন্ধ করা যায়নি। ফলে দুর্ঘটনা এড়াতে একটি ট্রেনকে থামানো হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৯
A viral video of the train waiting in Bengaluru traffic

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

লেভেল ক্রসিং-এ ট্রেন যাওয়ার জন্য যানবাহনকে হামেশাই অপেক্ষা করতে হয়। কিন্তু যানজটের জন্য একটা আস্ত ট্রেনকেই দাঁড়িয়ে থাকতে দেখা গেল বেঙ্গালুরুতে। ব্যস্ত সময়ে যানবাহনের সঙ্গে আটকে থাকা ট্রেনের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর মুন্নেকোলালা রেলগেটে, যা আউটার রিং রোডের কাছে। ভাইরাল সেই ভিডিয়োটি ইউটিউব ব্যবহারকারীর অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে রাতের দিকে লেভেল ক্রসিং-এ সার সার গাড়ি স্থবির। লেভেল ক্রসিং -এর দরজাও বন্ধ করা যায়নি। ফলে দুর্ঘটনা এড়াতে একটি ট্রেনকে থামানো হয়েছে।

Advertisement

অবাক করা এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ‘মিমে’র বন্যা বয়ে যায় সমাজমাধ্যমে। (যদিও ভাইরাল সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ব্যস্ত সময়ে বেঙ্গালুরুর রাস্তায় ট্র্যাফিকের হাল কেমন হয় তা এই ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে বলে প্রতিক্রিয়া দিয়েছেন নেটাগরিকরা। শহরটি ট্র্যাফিকের সমস্যায় কতটা জর্জরিত তা ভিডিয়ো দেখেই টের পাওয়া যাচ্ছে এমনটাই মত তাঁদের। ভিডিয়োটি পোস্ট করে সুধীর লেখেন ‘‘এটাই বেঙ্গালুরু! আমি, আপনি শুধু নন, ট্রেনও বেঙ্গালুরুর ট্র্যাফিক এড়াতে পারে না।’’ সংবাদমাধ্যমে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে সুধীর বলেন, ‘‘মুন্নেকোল্লাল এলাকায় যানজট ভয়াবহ । প্রতি দিন এটির মুখোমুখি হতে হয়। এলাকায় সঠিক ট্র্যাফিক ব্যবস্থাপনা নেই, কর্তৃপক্ষের নজর দেওয়া দরকার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement