Death While Dancing in Rajasthan

মত্ত হয়ে নাচতে নাচতে থেমে গেল গতি, হাসতে হাসতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন শিক্ষক

মৃত ব্যক্তি পালিরই স্থানীয় এক সরকারি স্কুলের শারীরশিক্ষার শিক্ষক ছিলেন। অনুষ্ঠানে যোগ দিয়ে তুমুল নাচছিলেন তিনি। কিন্তু ক্ষণিকেই বদলে গেল চিত্র।

Advertisement
সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১০:৫৪
শিক্ষকের শেষ মুহূর্তের ভিডিয়ো ইতিমধ্যেই টুইটারে ছড়িয়ে পড়েছে।

শিক্ষকের শেষ মুহূর্তের ভিডিয়ো ইতিমধ্যেই টুইটারে ছড়িয়ে পড়েছে। ছবি: টুইটার।

বিয়েবাড়ির অনুষ্ঠানে হাত-পা এবং কোমর দুলিয়ে মনের আনন্দে নাচছিলেন এক শিক্ষক। তিনি যে নাচে মত্ত, তা-ও তাঁর মুখে চোখে ফুটে উঠেছিল। কিন্তু মুহূর্তেই সব শেষ হয়ে গেল। নাচতেই নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ওই শিক্ষক। রাজস্থানের পালির ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তি পালিরই স্থানীয় এক সরকারি স্কুলের শারীরশিক্ষার শিক্ষক ছিলেন। ওই শিক্ষকের শেষ মুহূর্তের ভিডিয়ো ইতিমধ্যেই টুইটারে ছড়িয়ে পড়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক অনুষ্ঠানে যোগ দিয়ে বাকি আত্মীয় পরিজনদের সঙ্গে তুমুল নাচছিলেন ওই শিক্ষক। নাচতে নাচতে তিনি হঠাৎই কয়েক মুহূর্তের জন্য থেমে যান। একটু কাশতেও দেখা যায় ওই শিক্ষককে। এর পর আবার নিজের নাচের সঙ্গীদের সঙ্গে মেতে যান তিনি। এর কিছু ক্ষণের মধ্যেই তিনি হঠাৎই মাটিতে লুটিয়ে পড়েন। উপস্থিত সকলে ভাবতে থাকেন যে তিনি নাচতে নাচতে মজার ছলে পড়ে গিয়েছেন। কিন্তু বেশ কিছু ক্ষণ মাটিতেই পড়ে থাকায়, ছুটে আসেন সকলে। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে ওই শিক্ষককে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

শারীরিক কসরত করতে করতে বা আচমকা মৃত্যুর ঘটনা প্রতিদিন বেড়েই চলেছে। তিন দিন আগেই জিম করতে করতে মারা গিয়েছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সিদ্ধান্ত সূর্যবংশী। এর আগেও ভারতে নাচতে নাচতে বা জিম করতে করতে অনেকগুলি মৃত্যুর ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement