Today’s Sports Events

রোহিতরা ঘুরে দাঁড়াবেন? ভারতীয় দলের খবর, মোহনবাগানকে আইএসএলে টপকে যেতে পারে ওড়িশা

১২ বছর পর ঘরের মাটিতে টেস্ট সিরিজ় হারল ভারত। মুম্বইয়ে রোহিত-কোহলিরা ঘুরে দাঁড়াতে পারবেন? রয় কৃষ্ণর ওড়িশা জিতলেই পয়েন্টের বিচারে ধরে ফেলবে মোহনবাগানকে। ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনাল-লিভারপুল ম্যাচ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ০৭:০০

—ফাইল চিত্র।

১২ বছর পর ঘরের মাটিতে টেস্ট সিরিজ় হারল ভারত। তৃতীয় টেস্ট ১ নভেম্বর থেকে মুম্বইয়ে। রোহিত শর্মা-বিরাট কোহলিরা কি ঘুরে দাঁড়াতে পারবেন? ভারতীয় দলের সব খবর। রয় কৃষ্ণর ওড়িশা আজ জিতলেই পয়েন্টের বিচারে ধরে ফেলবে মোহনবাগানকে। ইংলিশ প্রিমিয়ার লিগে বড় ম্যাচ। আর্সেনালের মুখোমুখি লিভারপুল। রঞ্জি ট্রফিতে বাংলা-কেরল ম্যাচের দ্বিতীয় দিনের খেলা।

Advertisement

১২ বছর পর ঘরের মাটিতে টেস্ট সিরিজ় হার, ঘুরে দাঁড়াবে ভারত?

১২ বছর পর ঘরের মাটিতে টেস্ট সিরিজ় হারল ভারত। ২০১২ সালে ইংল্যান্ডের কাছে হারার পর এ বার নিউ জ়িল্যান্ডের কাছে হারতে হল ভারতকে। এ দেশে এই প্রথম টেস্ট সিরিজ় জিতল কিউয়িরা। তৃতীয় টেস্ট ১ নভেম্বর থেকে মুম্বইয়ে। রোহিত শর্মা-বিরাট কোহলিরা কি ঘুরে দাঁড়াতে পারবেন? ভারতীয় দলের সব খবর।

আইএসএলে ওড়িশা খেলবে মুম্বইয়ের বিরুদ্ধে, জিতলে রয় কৃষ্ণরা ধরে ফেলবেন বাগানকে

গ্রাফিক: সনৎ সিংহ।

আইএসএলে আজ একটি ম্যাচ। মুখোমুখি মুম্বই সিটি এফসি ও ওড়িশা এফসি। এই ম্যাচে ওড়িশা জিতলে পয়েন্টের বিচারে ধরে ফেলবে মোহনবাগানকে। পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে মোহনবাগান তৃতীয় স্থানে রয়েছে। রয় কৃষ্ণর ওড়িশার পাঁচ ম্যাচে ৭ পয়েন্ট। মুম্বইয়ের চার ম্যাচে ৫ পয়েন্ট। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

ইংলিশ প্রিমিয়ার লিগে বড় ম্যাচ, আর্সেনালের মুখোমুখি লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ বড় ম্যাচ। মুখোমুখি আর্সেনাল ও লিভারপুল। এখন পয়েন্ট তালিকায় শীর্ষে আছে লিভারপুল। তাদের আট ম্যাচে ২১ পয়েন্ট। আর্সেনাল তৃতীয় স্থানে। তাদের আট ম্যাচে ১৭ পয়েন্ট। এই ম্যাচ রাত ১০টা থেকে। তার আগে সন্ধ্যা ৭:৩০ থেকে রয়েছে চেলসি-নিউক্যাসল, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড-ওয়েস্টহ্যাম এবং ক্রিস্টাল প্যালেস-টটেনহ্যাম ম্যাচ। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

রঞ্জিতে মাঠ বদলেও লাভ হয়নি বাংলার, দ্বিতীয় দিনের খেলা

রঞ্জি ট্রফিতে মাঠ বদলেও লাভ হল না বাংলার। কেরলের বিরুদ্ধে ম্যাচ কল্যাণী স্টেডিয়াম থেকে সরিয়ে নিয়ে আসা হয়েছে সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে। কিন্তু শুক্রবার কলকাতায় সারা দিন বৃষ্টির ফলে শনিবার প্রথম দিন এক বলও খেলা হয়নি। আজ দ্বিতীয় দিনের খেলা শুরু সকাল ৯টা থেকে।

আরও পড়ুন
Advertisement