Today’s Sports Events

দ্বিতীয় টেস্ট শুরুর এক দিন আগে রোহিতদের দলের সব খবর, থাকছে ইস্টবেঙ্গল, মহমেডানের খবরও

কাল থেকে শুরু হচ্ছে ভারত বনাম বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। দুই শিবিরের সব খবর। আইএসএলে কাল নামছে ইস্টবেঙ্গল। কী ভাবে দল সাজাবেন কোচ কুয়াদ্রাত? আইএসএলে আজ মহমেডানের ম্যাচ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০৭:০৯

গ্রাফিক: সনৎ সিংহ।

কাল থেকে শুরু হচ্ছে ভারত বনাম বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। তার আগে দুই শিবিরের সব খবর। আইএসএলে কাল নামছে ইস্টবেঙ্গল। এই প্রথম যুবভারতীতে খেলবে তারা। কী ভাবে দল সাজাবেন লাল-হলুদ কোচ কার্লেস কুয়াদ্রাত? আইএসএলে আজ মহমেডানের ম্যাচ। শুরু হচ্ছে শ্রীলঙ্কা বনাম নিউ জ়িল্যান্ড দ্বিতীয় টেস্ট।

Advertisement

দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার এক দিন আগে রোহিতদের খবর

কানপুরে কাল থেকে শুরু হচ্ছে ভারত বনাম বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। দুই টেস্টের সিরিজে ১-০ ফলে এগিয়ে রোহিত শর্মার ভারত। খেলা শুরুর আগে কী বলছে দুই দল? সব খবর।

আইএসএলে শুক্রবার তৃতীয় ম্যাচ খেলতে নামছে ইস্টবেঙ্গল, কী বলছেন কোচ কুয়াদ্রাত

পর পর দু’ম্যাচে হেরে কাল আবার আইএসএলে নামছে ইস্টবেঙ্গল। এ বারের প্রতিযোগিতায় এই প্রথম যুবভারতীতে খেলবে লাল-হলুদ। খেলতে হবে এফসি গোয়ার সঙ্গে। গোয়া দু’টি ম্যাচ খেলে একটি ড্র করেছে, একটি হেরেছে। ম্যাচের আগে ইস্টবেঙ্গল শিবিরের সব খবর।

আইএসএলে চেন্নাইয়ের বিরুদ্ধে খেলবে মহমেডান

আইএসএলে আজ তৃতীয় ম্যাচ খেলতে নামছে মহমেডান। দু’টি ম্যাচ খেলে প্রথমটি হেরেছে তারা। আগের ম্যাচে এফসি গোয়াকে আটকে দিয়েছে মহমেডান। আজ তাদের প্রথম অ্যাওয়ে ম্যাচ। খেলতে হবে চেন্নাইয়িন এফসির সঙ্গে। খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

শ্রীলঙ্কা বনাম নিউ জ়িল্যান্ড দ্বিতীয় টেস্ট শুরু আজ থেকে

আজ থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কা বনাম নিউ জ়িল্যান্ড দ্বিতীয় টেস্ট। প্রথম টেস্টে জিতেছে শ্রীলঙ্কা। এই ম্যাচে হারলে দুই টেস্টের সিরিজ় হেরে যাবে নিউ জ়িল্যান্ড। খেলা শুরু সকাল ১০টা থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও ফ্যান কোড অ্যাপে।

(ভ্রম সংশোধন: এই প্রতিবেদনে প্রথমে লেখা হয়েছিল অস্ট্রেলিয়া সফরের আগে বাংলাদেশ সিরিজ়ই ভারতের শেষ টেস্ট সিরিজ়। কিন্তু অস্ট্রেলিয়া সফরের আগে নিউ জ়িল্যান্ডের সঙ্গে তিনটি টেস্ট খেলবে ভারত। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement