Today’s Sports Events

সিরিজ়ে সমতা ফেরানোর লক্ষ্যে নামছে ভারত, চেন্নাই আইএসএলে ধরে ফেলতে পারে মোহনবাগানকে

শুরু হচ্ছে ভারত-নিউজ়িল্যান্ড দ্বিতীয় টেস্ট। সিরিজ়ে সমতা ফেরানোর লক্ষ্যে নামবেন রোহিতেরা। মেয়েদের ক্রিকেটেও আজ ভারত-নিউ জ়িল্যান্ড লড়াই। আইএসএলে চেন্নাইয়িন ধরে ফেলতে পারে মোহনবাগানকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ০৬:৫১

—ফাইল চিত্র।

আজ থেকে শুরু হচ্ছে ভারত এবং নিউজ়িল্যান্ডের দ্বিতীয় টেস্ট। প্রথম টেস্টে ৮ উইকেটে হেরে সিরিজ়ে পিছিয়ে পড়েছে রোহিত শর্মার দল। এই টেস্টে জিতে সিরিজ়ে সমতা ফেরানোর লক্ষ্যে নামবে ভারত।

Advertisement

মেয়েদের ক্রিকেটেও আজ ভারত-নিউ জ়িল্যান্ড লড়াই। তিন ম্যাচের এক দিনের সিরিজ়ের প্রথম ম্যাচ আজ। রয়েছে আইএসএলের খেলা। চেন্নাইয়িন এফসি ধরে ফেলতে পারে মোহনবাগানকে। শুরু হচ্ছে পাকিস্তান-ইংল্যান্ড তৃতীয় টেস্ট।

সিরিজ়ে সমতা ফেরানোর লক্ষ্যে দ্বিতীয় টেস্টে নামছেন রোহিতেরা

আজ থেকে শুরু হচ্ছে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টেস্ট। প্রথম টেস্টে প্রথম ইনিংসে ৪৬ রানে অল আউট হয়ে গিয়েছিল ভারত। সেই ধাক্কা সামলাতে পারেননি রোহিত শর্মা-বিরাট কোহলিরা। টেস্ট হারতে হয়েছে ৮ উইকেটে। এই টেস্টে সিরিজ়ে সমতা ফেরানোর পালা ভারতের। পুণেতে খেলা শুরু সকাল ৯:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

টি২০ বিশ্বকাপের ব্যর্থতার পর আবার নামছেন হরমনপ্রীতেরা, নিউ জ়িল্যান্ডের সঙ্গে খেলা

গ্রাফিক: সনৎ সিংহ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর আজ আবার মাঠে নামছে ভারতের মেয়েরা। হরমনপ্রীত কউর-স্মৃতি মন্ধানাদের সামনে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের এক দিনের সিরিজ়। আজ প্রথম ম্যাচ। খেলা শুরু দুপুর ১:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

আইএসএলে মোহনবাগানকে কি ধরে ফেলতে পারবে চেন্নাইয়িন?

আইএসএলে আজ একটিই ম্যাচ। চেন্নাইয়িন এফসি খেলবে এফসি গোয়ার বিরুদ্ধে। আজ জিতলে চেন্নাই পয়েন্টের বিচারে ধের ফেলবে মোহনবাগানকে। দু’দলেরই পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট হবে। আপাতত চেন্নাই চারটি ম্যাচ খেলে দু’টি জিতেছে, একটি ড্র করেছে, একটি হেরেছে। তারা ষষ্ঠ স্থানে। অন্য দিকে গোয়া পাঁচ ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে নবম স্থানে। আজ খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

পাকিস্তান বনাম ইংল্যান্ড তৃতীয় টেস্টের প্রথম দিনের খেলা

আজ থেকে শুরু হচ্ছে পাকিস্তান ও ইংল্যান্ডের তৃতীয় টেস্ট। তিন ম্যাচের সিরিজ়ের ফল এখন ১-১। প্রথম টেস্টে ইংল্যান্ড ইনিংস ও ৫৬ রানে জিতেছে। দ্বিতীয় টেস্টে পাকিস্তান জিতেছে ১৫২ রানে। তৃতীয় টেস্ট শুরু সকাল ১০:৩০ থেকে। খেলা দেখা যাবে ফ্যান কোড অ্যাপে।

আরও পড়ুন
Advertisement