Today’s Sports Events

ডুরান্ডের ডার্বি বিতর্ক কোন পথে, কোয়ার্টার ফাইনালের আগে কী ভাবে প্রস্তুত হচ্ছে ইস্টবেঙ্গল

ডুরান্ডের ডার্বি বাতিল হয়ে যাওয়ায় কম বিতর্ক হয়নি। এই বিতর্কের সব খবর। এরই মধ্যে কলকাতা লিগে রয়েছে ইস্টবেঙ্গলের খেলা। বুধবার ডুরান্ডের কোয়ার্টারে খেলবে ইস্টবেঙ্গল। কী ভাবে তৈরি হচ্ছে লাল-হলুদ?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ০৭:০২
Graphical Representation

গ্রাফিক: সনৎ সিংহ।

ডুরান্ড কাপের ডার্বি ম্যাচ বাতিল হয়ে যাওয়া নিয়ে কম বিতর্ক হয়নি। দুই দলের সমর্থকেরা রবিবার যুবভারতীর সামনে একজোটে প্রতিবাদ করেন। এই বিতর্কের সব খবর। এরই মধ্যে আজ কলকাতা লিগে রয়েছে ইস্টবেঙ্গলের খেলা। বিপক্ষে রেনবো। বুধবার ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে খেলবে ইস্টবেঙ্গল। কী ভাবে তৈরি হচ্ছে লাল-হলুদ?

Advertisement

রবিবার ডুরান্ডের ডার্বি বাতিলের পর সব খবর

গত রবিবার ডুরান্ড কাপের ডার্বিতে মুখোমুখি হওয়ার কথা ছিল ইস্টবেঙ্গল ও মোহনবাগানের। কিন্তু আরজি কর-কাণ্ডের পর নিরাপত্তার কারণে সেই ম্যাচ বাতিল হয়ে যায়। যুবভারতীর সামনে বিক্ষোভে ফেটে পড়েন দুই দলের সমর্থকেরা। এই বিতর্কের সব খবর।

ডার্বি নিয়ে বিতর্কের পর কলকাতা লিগে খেলবে ইস্টবেঙ্গল, বিপক্ষে রেনবো

গ্রাফিক: সনৎ সিংহ।

রবিবার ডার্বি ম্যাচ না হওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। এর মধ্যেই আজ কলকাতা ফুটবল লিগে খেলতে নামছে ইস্টবেঙ্গল। তাদের সামনে রোনবো। ইস্টবেঙ্গল মাঠে খেলা বিকেল ৩টে থেকে। খেলা দেখা যাবে জি ২৪ ঘণ্টা চ্যানেলে।

বুধবার ডুরান্ডের কোয়ার্টারে খেলবে ইস্টবেঙ্গল, সব খবর

কাল ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে খেলবে ইস্টবেঙ্গল। তাদের খেলতে হবে শিলং লাজংয়ের সঙ্গে। এই ম্যাচ কলকাতার যুবভারতীতে হওয়ার কথা ছিল। কিন্তু ডার্বি ম্যাচ বাতিল হয়ে যাওয়ার পর এই ম্যাচও যুবভারতী থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। খেলা হবে শিলংয়ে। এই ম্যাচের আগে কী ভাবে প্রস্তুত হচ্ছে দুই দল? সব খবর।

পাকিস্তান সফরে বাংলাদেশ, দুই দল কেমন প্রস্তুতি নিচ্ছে

পাকিস্তান সফরে গিয়েছে বাংলাদেশ। কাল, বুধবার থেকে শুরু হচ্ছে প্রথম টেস্ট। এই সিরিজ শুরু হওয়ার আগেই বিতর্ক তৈরি হয়েছে। দ্বিতীয় টেস্ট করাচি থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে রাওয়ালপিন্ডিতে। টেস্ট শুরুর এক দিন আগে দুই দলের সব খবর।

আরও পড়ুন
Advertisement