Today’s Sports Events

ভারত-নিউ জ়িল্যান্ড টেস্টে আজ কি খেলা হবে? থাকছে ডার্বির খবর, টি-টোয়েন্টি বিশ্বকাপ, আইএসএল

ভারত-নিউ জ়িল্যান্ড টেস্টের দ্বিতীয় দিনের খেলা। বৃষ্টির জন্য প্রথম দিন একটি বলও খেলা হয়নি। আজ কি খেলা হবে? কলকাতা ডার্বির সব খবর। রয়েছে মহিলাদের টি২০ বিশ্বকাপের সেমিফাইনাল, আইএসএল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ০৬:৫৩

—ফাইল চিত্র।

আজ ভারত বনাম নিউ জ়িল্যান্ড টেস্টের দ্বিতীয় দিনের খেলা। বৃষ্টির জন্য প্রথম দিন একটি বলও খেলা হয়নি। আজ কি খেলা হবে? পরশু কলকাতা ডার্বি। যুবভারতীতে নামার আগে ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের সব খবর। রয়েছে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা প্রথম সেমিফাইনাল, পাকিস্তান-ইংল্যান্ড টেস্ট, আইএসএল।

Advertisement

ভারত বনাম নিউ জ়িল্যান্ড টেস্টের দ্বিতীয় দিনের খেলা

বৃষ্টি পিছু ছাড়ছে না রোহিত শর্মা-বিরাট কোহলিদের। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের পর নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ভারতের প্রথম টেস্টেও বৃষ্টি। প্রথম দিন একটি বলও খেলা হয়নি। আজ দ্বিতীয় দিনের খেলা শুরু সকাল ৯:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

শনিবার ডার্বি, কোথায় পাওয়া যাচ্ছে টিকিট, চাহিদা কেমন? ইস্টবেঙ্গল, বাগানের সব খবর

গ্রাফিক: সনৎ সিংহ।

শনিবার চলতি আইএসএলের প্রথম ডার্বি। যুবভারতীতে মুখোমুখি ইস্টবেঙ্গল ও মোহনবাগান। টিকিটের চাহিদা কেমন, কোথায় পাওয়া যাচ্ছে টিকিট, সব খবর। থাকছে দুই দলেরও যাবতীয় খবর।

মহিলাদের টি২০ বিশ্বকাপে প্রথম সেমিফাইনাল ম্যাচ

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ প্রথম সেমিফাইনাল। মুখোমুখি অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা। টানা আট বার ফাইনালে ওঠার সুযোগ অস্ট্রেলিয়ার সামনে। প্রথম বার বাদ দিয়ে এখনও পর্যন্ত প্রত্যেকটি বিশ্বকাপের ফাইনালে উঠেছে অসিরা। অন্য দিকে দক্ষিণ আফ্রিকা গত বারের রানার্স। অস্ট্রেলিয়ার কাছে হারতে হয়েছিল তাদের। এ বার কি বদলা নিতে পারবে তারা? খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

১২ দিনের বিরতির পর আবার শুরু হয়ে যাচ্ছে আইএসএল

১২ দিনের বিরতির পর আজ থেকে আবার শুরু হচ্ছে আইএসএল। মুখোমুখি নর্থইস্ট ইউনাইটেড ও চেন্নাইয়িন এফসি। এই ম্যাচে নর্থইস্ট জিতলে মোহনবাগানকে টপকে চার নম্বরে চলে আসবে। চেন্নাইয়িন জিতলে পয়েন্টের বিচারে মোহনবাগানকে ধরে ফেলবে। খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

পাকিস্তান বনাম ইংল্যান্ড টেস্টের তৃতীয় দিনের খেলা

চলছে পাকিস্তান বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট। প্রথম ইনিংসে পাকিস্তান ৩৬৬ রান তুলেছে। ভাল জবাব দিচ্ছে ইংল্যান্ডও। আজ তৃতীয় দিনের খেলা। সকাল ১০:৩০ থেকে খেলা শুরু। খেলা দেখা যাবে ফ্যনকোড অ্যাপ ও ওয়েব সাইটে।

আরও পড়ুন
Advertisement