Today’s Sports Events

বিনেশ কি রুপো পাবেন? আজ রায় ঘোষণার কথা, ডুরান্ডে শেষ ম্যাচে নামছে মহমেডান

বিনেশ ফোগাটের মামলায় আজ রায় ঘোষণার কথা আন্তর্জাতিক ক্রীড়া আদালতের। আজ জানা যেতে পারে বিনেশ অলিম্পিক্সে রুপো পাবেন কিনা। ডুরান্ডে গ্রুপের শেষ ম্যাচে নামছে মহমেডান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ০৬:৪২

গ্রাফিক: সনৎ সিংহ।

বিনেশ ফোগাটের মামলার রায় এখনও বেরোয়নি। আজ রায় ঘোষণা করার কথা আন্তর্জাতিক ক্রীড়া আদালতের। এর আগে দু’বার রায় ঘোষণা পিছিয়েছে আদালত। আজ জানতে পারার কথা বিনেশ অলিম্পিক্সে রুপো পাবেন কিনা। এই বিতর্কের সব খবর।

Advertisement

ডুরান্ড কাপে আজ গ্রুপের শেষ ম্যাচ খেলতে নামছে মহমেডান। এই ম্যাচে পয়েন্ট নষ্ট করলেই বিদায় নিতে হবে তাদের। কলকাতা ফুটবল লিগে আজ ডায়মন্ডহারবার এফসি-খিদিরপুর ম্যাচ। এই ম্যাচে জিতলেই শীর্ষে চলে যাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাব ডায়মন্ডহারবার।

বিনেশ ফোগাটের রায় ঘোষণার কথা আদালতের

আজ বিনেশ ফোগাটের মামলার রায় ঘোষণা করার কথা আন্তর্জাতিক ক্রীড়া আদালতের। এর আগে দু’বার রায় ঘোষণা পিছিয়েছে আদালত। আজ যদি বিচারপতি সিদ্ধান্ত জানান, তা হলে জানা যাবে বিনেশ অলিম্পিক্সে রুপো পাবেন কিনা। এই বিতর্কের সব খবর।

ডুরান্ড কাপে আশা জিইয়ে রাখতে পারবে মহমেডান? জয়ের মুখ দেখবে তারা?

গ্রাফিক: সনৎ সিংহ।

ডুরান্ড কাপে এখনও জয়ের মুখ দেখেনি মহমেডান। একটি ম্যাচ জিতেছে, একটি ড্র করেছে। আজ গ্রুপের শেষ ম্যাচ খেলতে নামছে তারা। এই ম্যাচে পয়েন্ট নষ্ট করলেই বিদায় নিতে হবে মহমেডানকে। আজ বিপক্ষে ইন্ডিয়ান নেভি। কিশোর ভারতী স্টেডিয়ামে খেলা শুরু বিকেল ৪টে থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

কলকাতা লিগে শীর্ষে যেতে পারবে ডায়মন্ডহারবার?

কলকাতা ফুটবল লিগে আজ ‘এ’ গ্রুপে শীর্ষে চলে যেতে পারে ডায়মন্ডহারবার এফসি। তাদের খেলা খিদিরপুরের সঙ্গে। এই ম্যাচে জিতলেই শীর্ষে চলে যাবে ডায়মন্ডহারবার। টপকে যাবে সুরুচি সঙ্ঘকে। এই ম্যাচ দুপুর ৩টে থেকে।

হারের পর কী ভাবে ঘুরে দাঁড়ানোর কথা ভাবছে মোহনবাগান?

কলকাতা ফুটবল লিগে আগের ম্যাচে হেরে সাত নম্বরে নেমে গিয়েছে মোহনবাগান। এখনও পর্যন্ত আটটি ম্যাচ খেলে মাত্র তিনটি ম্যাচে জিততে পেরেছে তারা। লিগের দৌড় থেকে ক্রমশ পিছিয়ে পড়ছে সবুজ-মেরুন। কী ভাবে ঘুরে দাঁড়ানোর কথা ভাবছে তারা?

আরও পড়ুন
Advertisement