Novak Djokovic

কোহলির কফির আমন্ত্রণের উত্তর দিলেন জোকোভিচ, আক্ষেপ মিটিয়ে ফেলতে চান দু’জনেই

দু’জনের যোগাযোগ কয়েক বছরের। কথাও হয় মাঝে মধ্যে। তবে সবটাই সমাজমাধ্যমে। সামনাসামনি দেখা হয়নি কখনও। সেই আক্ষেপ মিটিয়ে ফেলতে চান কোহলি এবং জোকোভিচ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১৩:৪০
picture of Virat Kohli and Novak Djokovic

(বাঁদিকে) বিরাট কোহলি এবং নোভাক জোকোভিচ। —ফাইল চিত্র।

অস্ট্রেলিয়ান ওপেনের জন্য নোভাক জোকোভিচকে শুভেচ্ছা জানিয়ে ছিলেন বিরাট কোহলি। আমন্ত্রণ জানান কফি পানের। প্রথম রাউন্ডে জেতার পর কোহলিকে পাল্টা ধন্যবাদ জানালেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড়।

Advertisement

সমাজমাধ্যমে তাঁদের মধ্যে যোগাযোগ কয়েক বছরের। মাঝে মধ্যে কথা হলেও কখনও সামনা সামনি দেখা হয়নি। অস্ট্রেলিয়ান ওপেনের আগে জোকোভিচের মুখে নিজের প্রশংসা শুনে, তাঁর সঙ্গে দেখা করার ইচ্ছাপ্রকাশ করেছেন কোহলি। জানিয়েছেন কফি পানের আমন্ত্রণ। সেই বার্তাও পৌঁছে গিয়েছে জোকারের কাছে। কোহলিকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেছেন, ‘‘সেই দিনের অপেক্ষায় আছি, যে দিন দু’জনে এক সঙ্গে খেলব।’’

জোকোভিচের সঙ্গে বন্ধুত্বের কথা কোহলি জানিয়েছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে। বিসিসিআই সমাজমাধ্যমে কোহলির সেই বক্তব্যের ভিডিয়ো পোস্ট করেছিল। জোকাভিচ ভারতীয় বোর্ডের সেই পোস্টেই উত্তর দিয়েছেন। অস্ট্রেলিয়ান ওপেন শুরুর আগে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথের সঙ্গে ক্রিকেট খেলেছেন জোকোভিচ। তেমনই কোহলির সঙ্গেও খেলতে চান তিনি।

কয়েক বছর আগে দু’দিনের জন্য এক বার দিল্লি এসেছিলেন জোকোভিচ। এ ছাড়া তিনি কখনও ভারতে আসেননি। কোহলি বিভিন্ন সময় টেনিস দেখতে গেলেও জোকোভিচের সঙ্গে দেখা করার সুযোগ পাননি। তা ছাড়া বছরের অধিকাংশ সময় দু’জনেই ব্যস্ত থাকেন খেলা নিয়ে। দেখা না হওয়ার আক্ষেপ যত দ্রুত সম্ভব মিটিয়ে ফেলতে চান দু’জনে। কোহলির কফির আমন্ত্রণের উত্তর দিতে দেরি করেননি জোকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement