T20 World Cup 2024

ভেস্তে গেল ভারত-কানাডা ম্যাচ, ফ্লরিডায় বৃষ্টি না হলেও শুরু করা গেল না খেলা

ফ্লরিডায় আরও একটি ম্যাচ ভেস্তে গেল। বৃষ্টি না হলেও হল না ভারত বনাম কানাডা ম্যাচ। মাঠের বেশ কিছু জায়গা ভিজে থাকায় আম্পায়ারেরা সিদ্ধান্ত নেন, খেলা হবে না।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ২১:০৭
cricket

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

ফ্লরিডায় আরও একটি ম্যাচ ভেস্তে গেল। বৃষ্টি না হলেও হল না ভারত বনাম কানাডা ম্যাচ। মাঠের বেশ কিছু জায়গা ভিজে থাকায় আম্পায়ারেরা সিদ্ধান্ত নেন, খেলা হবে না। ফলে গ্রুপের শেষ ম্যাচ না খেলেই সুপার ৮ খেলতে নামবেন রোহিত শর্মারা।

Advertisement

ফ্লরিডায় গত কয়েক দিন ধরে বৃষ্টি চলছে। তার প্রভাব পড়েছে খেলায়। শুক্রবার আমেরিকা বনাম আয়ারল্যান্ড ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। অনেক চেষ্টা করেও মাঠ শোকাতে পারেননি কর্মীরা। শনিবার ভারত-কানাডা ম্যাচেও সেই ছবিই দেখা গেল।

শনিবার বৃষ্টি না হলেও মাঠের অনেক জায়গা ভিজে ছিল। ফলে টস পিছিয়ে দেওয়া হয়। ভারতীয় সময় রাত ৮টায় মাঠ পরিদর্শন করেন আম্পায়ারেরা। তাঁরা জানান, আবার রাত ৯টায় পরিদর্শন করা হবে। কয়েকটি জায়গা ভিজে ছিল। সেখানে পা ফেলতে সমস্যা হচ্ছিল। মাঠকর্মীরা মাঠ শোকানোর অনেক চেষ্টা করেন। কিন্তু আমেরিকার মাঠগুলিতে বৃষ্টি মোকাবিলা করার যে কোনও ব্যবস্থা নেই তা আরও এক বার দেখা গেল।

রাত ৯টায় মাঠ পরিদর্শন করতে নেমে আম্পায়ারেরা খুশি হতে পারেননি। এই ম্যাচের আগেই সুপার ৮-এ উঠে গিয়েছে ভারত। কানাডা সুপার ৮-এর লড়াই থেকে বিদায় নিয়েছে। এই ম্যাচের উপর কিছু নির্ভর করছিল না। তাই আম্পায়ারেরা ঝুঁকি নিতে চাননি। কারণ, খেলা হলে ক্রিকেটারেরা চোট পেতে পারতেন। তাই খেলা ভেস্তে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পরের রাউন্ডে গেলেন রোহিতেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement