Diksha Dagar

প্যারিসে দুর্ঘটনার কবলে ভারতীয় গল্‌ফার দীক্ষার পরিবার, হাসপাতালে মা, কেমন আছেন অলিম্পিয়ান?

একটি অনুষ্ঠান থেকে ফেরার সময় গত মঙ্গলবার রাতে দুর্ঘটনার কবলে পড়ে দীক্ষার পরিবার। তাঁর মাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দীক্ষা-সহ বাকিদের তেমন চোট লাগেনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৫:১০
Picture of Diksha Dagar

দীক্ষা দাগার। ছবি: এক্স (টুইটার)।

অলিম্পিক্সে অংশগ্রহণ করতে গিয়ে প্যারিসে দুর্ঘটনার কবলে পড়লেন ভারতের মহিলা গল্‌ফার দীক্ষা দাগার। গত ৩০ জুলাই মধ্য রাতে ইন্ডিয়া হাউসে একটি অনুষ্ঠানের পর গেমস ভিলেজে ফেরার সময় দুর্ঘটনায় পড়ে তাঁর গাড়ি। দীক্ষার তেমন চোট লাগেনি।

Advertisement

গাড়িতে দীক্ষার সঙ্গে ছিলেন তাঁর বাবা, মা এবং ভাই। অন্য একটি গাড়ি তাঁদের গাড়ির পিছনে ধাক্কা মারে। দীক্ষার মায়ের চোট কিছুটা গুরুতর। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর শিরদাঁড়ায় আঘাত লেগেছে। তাঁকে কয়েক দিন হাসপাতালে থাকতে হবে। পরিবারের বাকি কারও তেমন চোট লাগেনি। ইন্ডিয়ান গল্‌ফ ইউনিয়নের সভাপতি ব্রিজিন্দর সিংহ বলেছেন, ‘‘দুর্ঘটনার খবর পাওয়ার পর দীক্ষার বাবার সঙ্গে কথা বলেছি। দীক্ষার মায়ের পিঠে আঘাত লেগেছে। সম্ভবত দুর্ঘটনার ফলে ঝাঁকুনিতে আঘাত লেগেছে। তেমন উদ্বেগের কিছু নেই। বাকি সকলে ঠিক আছেন। আমরা দাগার পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি। যে কোনও রকম সাহায্যের জন্য আমরা প্রস্তুত রয়েছি।’’

এই দুর্ঘটনার জন্য অলিম্পিক্সে দীক্ষার অংশগ্রহণে সমস্যা হবে না বলে জানিয়েছেন ভারতীয় দলের কর্তারাও। সূচি অনুযায়ী, অনুশীলন করছেন দীক্ষা। প্যারিসে মহিলাদের গল্‌ফ হবে আগামী ৭ থেকে ১০ অগস্ট। প্রতিযোগিতার সময় দীক্ষা পাশে পাবেন বাবা কর্নেল নরেন দাগারকেও। কারণ, তিনিই মেয়ের ক্যাডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement