Mushfiqur Rahim

Mushfiqur Rahim: ফিরছেন মুশফিকুর, জিম্বাবোয়ে সফর নিয়ে চিন্তা বাড়ল বাংলাদেশের

১৬ জুলাই থেকে এক দিনের সিরিজে মুখোমুখি হবে জিম্বাবোয়ে এবং বাংলাদেশ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৪:৩১
টি২০ দল থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন মুশফিকুর।

টি২০ দল থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন মুশফিকুর। —ফাইল চিত্র

জিম্বাবোয়ে সফরে আর পাওয়া যাবে না মুশফিকুর রহিমকে। পারিবারিক কারণে দেশে ফিরে আসছেন তিনি। বুধবারই তিনি ঢাকা ফেরার বিমান ধরতে পারেন বলে টুইট করে জানিয়েছে আইসিসি। চিন্তা বাড়ল বাংলাদেশের।

১৬ জুলাই থেকে এক দিনের সিরিজে মুখোমুখি হবে জিম্বাবোয়ে এবং বাংলাদেশ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তরফে জানানো হয়, ‘মুশফিকুরের পারিবারিক কারণকে সম্মান জানায় বোর্ড।’ গত সপ্তাহে বাংলাদেশের হয়ে এক মাত্র টেস্টে অংশ নিয়েছিলেন তিনি। তবে হাতে চোট পাওয়ায় বেশির ভাগ সময় মাঠের বাইরে থাকতে হয় তাঁকে।’

Advertisement

টি২০ দল থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন মুশফিকুর। এ বার এক দিনের সিরিজ থেকেও সরে গেলেন তিনি। জিম্বাবোয়ের পর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলবে বাংলাদেশ।

অস্ট্রেলিয়া এবং বাংলাদেশ ক্রিকেটের চুক্তি অনুযায়ী দুই দলের ক্রিকেটারদের ১০ দিন নিভৃতবাসে থেকে জৈব সুরক্ষা বলয়ে ঢুকতে হবে। বাংলাদেশ বোর্ড তাই চেয়েছিল মুশফিকুরকে জিম্বাবোয়েতেই জৈব বলয়ের মধ্যে রেখে দিতে। যাতে অস্ট্রেলিয়া সফরে কোনও অসুবিধা না হয়। তবে তা আর সম্ভব হচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement