Lionel Messi

Lionel Messi: মেসি ছুটি কাটাতে গেলেন মায়ামিতে

আর্জেন্টিনার একটি পত্রিকার খবর, তিনি সেখানেই ছুটি কাটাবেন। তবে পরে কোনও ক্যারিবিয়ান দ্বীপেও যেতে পারেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ০৬:৪৪
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

ক্যাম্প ন্যু-র ভক্তদের দুশ্চিন্তা কেটেছে। লা লিগা কমিটির কড়াকড়ির জন্য অর্ধেক বেতনে বার্সেলোনাতেই খেলতে রাজি হয়েছেন লিয়োনেল মেসি।

স্পেনের একটি পত্রিকার দাবি, আর্জেন্টিনীয় তারকা অচিরেই পাঁচ বছরের নতুন চুক্তিতে সই করবেন। কিন্তু সইসাবুদের ব্যাপার কবে মিটবে পরিষ্কার নয়। কারণ মেসি এখনও স্পেনে ফেরেননি। দু’টি বিমান ভাড়া করে সপরিবার বুধবার রাতে তিনি আর্জেন্টিনা থেকে উড়ে গিয়েছেন মায়ামিতে। আর্জেন্টিনার একটি পত্রিকার খবর, তিনি সেখানেই ছুটি কাটাবেন। তবে পরে কোনও ক্যারিবিয়ান দ্বীপেও যেতে পারেন।

Advertisement

কোপা আমেরিকার জন্য মেসি প্রায় ৪৫ দিন আর্জেন্টিনা দলের সঙ্গে জৈবসুরক্ষা বলয়ে কাটিয়েছেন। দিয়েগো মারাদোনার দেশ অবশেষে কোপাও জিতেছে। মেসি নিজে রিয়ো ডি জেনিরো থেকে ফিরে কয়েক দিন নিজের শহর রোজ়ারিয়োতে কাটিয়ে গেলেন। বুধবার রাতে সেখানকার বিমানবন্দরে দু’টি বিমান অপেক্ষা করেছিল। বড় বিমানটির নাম সেইলা। যাতে ওঠেন মেসির মা, স্ত্রী আন্তোনেল্লা ও তিন ছেলে থিয়াগো, মাতেয়ো এবং সিরো। সঙ্গে ছিলেন মেসির আরও বেশ কয়েক জন বন্ধু। অন্য বিমানটিতে আর্জেন্টিনা অধিনায়ক ওঠেন তাঁর বাবা হর্ঘে ও এক ভাইকে নিয়ে।

আর্জেন্টিনার পত্রিকাটির খবর, মেসির বাবার বার্সেলোনাতেই যাওয়ার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে সেই পরিকল্পনা না কি বাতিল করা হয়। এখন দেখার মেসিদের বিমান ইউরোপ হয়ে মায়ামিতে যায় কি না। এমনিতে ক্যাম্প ন্যু-তে সবাই হর্ঘের অপেক্ষাতেই আছেন। কাটালোনিয়ার ক্লাবের প্রেসিডেন্ট খুয়ান লাপোর্তার সঙ্গে তাঁর চুক্তির খুঁটিনাটি নিয়ে চূড়ান্ত আলোচনা সেরে নেওয়ার ব্যাপার আছে। মেসির সঙ্গে বার্সার পুরনো চুক্তি শেষ হয়েছে ৩০ জুন। এমনিতে গত মরসুমে তিনি কিন্তু তাঁর প্রিয় ক্লাব ছাড়তেই চেয়েছিলেন। চুক্তি সংক্রান্ত জটিলতা এড়াতে শেষপর্যন্ত তখনকার বার্সা অধিনায়ক সিদ্ধান্ত বদলান। আর ক্লাবে নতুন প্রেসিডেন্ট আসার পরে পুরো ছবিটাই বদলে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement