IPL 2024

কলকাতা-হায়দরাবাদ আইপিএল ফাইনালে কি জল ঢালবে বৃষ্টি? চেন্নাইয়ের আকাশের মতিগতি কেমন

শনিবার সন্ধ্যায় চেন্নাইয়ে ভাল বৃষ্টি হয়েছে। রবিবারও সকাল থেকে কালো মেঘে ঢাকা আকাশ। দুপুরে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে চেন্নাইয়ে। স্বভাবতই আইপিএল ফাইনাল নিয়ে তৈরি হয়েছে উদ্বেগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৩:১৭
Picture of IPL Trophy

আইপিএলের ট্রফি। — ফাইল চিত্র।

বৃষ্টির জন্য শনিবার চেন্নাইয়ে অনুশীলন করতে পারেননি শ্রেয়স আয়ারেরা। রবিবার সন্ধ্যায়ও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে তামিলনাড়ুর রাজধানীতে? আইপিএল ফাইনাল কি ভেস্তে যেতে পারে? আশঙ্কা তৈরি হয়েছে ক্রিকেটপ্রেমীদের মনে।

Advertisement

রবিবার সকাল থেকে কালো মেঘে ঢাকা চেন্নাইয়ের আকাশ। বিক্ষিপ্ত-হালকা বৃষ্টির সম্ভাবনাও রয়েছে। এই পরিস্থিতিতে স্বাভাবিক ভাবেই আশঙ্কা তৈরি হয়েছে ক্রিকেটপ্রেমীদের মনে। বৃষ্টির সম্ভাবনার কথা মাথায় রেখে আইপিএল ফাইনালের জন্য আগে থেকেই অতিরিক্ত দিনের ব্যবস্থা রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তবে ক্রিকেটপ্রেমীরা চান সোমবার নয়, রবিবার ছুটির দিনেই আইপিএল ফাইনালের উত্তাপ পোহাতে।

আবহবিদেরা জানাচ্ছেন, সকালের দিকে চেন্নাইয়ের আকাশ মেঘাচ্ছন্ন থাকলেও বেলা বৃদ্ধির সঙ্গে সঙ্গে আকাশ ক্রমশ পরিষ্কার হবে। দুপুরের দিকে দু’এক পশলা মাঝারি বৃষ্টি হলেও সন্ধ্যায় তেমন সম্ভাবনা প্রায় নেই। হলেও বিক্ষিপ্ত ভাবে সামান্য বৃষ্টি হতে পারে। আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ থাকবে ৭০ শতাংশের কাছাকাছি। আইপিএল ফাইনাল আয়োজন করতে অসুবিধা হবে না বলেই আশ্বাস দিয়েছেন আবহবিদেরা।

রবিবার সন্ধ্যা ৭.৩০ মিনিট থেকে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদের ফাইনাল শুরু হওয়ার কথা। তার আগে সন্ধ্যা ৭টায় টস করবেন দুই অধিনায়ক শ্রেয়স আয়ার এবং প্যাট কামিন্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement