Virat Kohli

মাস্টারমশাইয়ের পায়ে হাত! ম্যাচ হেরেও মন জিতলেন কোহলি

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ম্যাচ শুরুর আগে অনুশীলন করছিলেন বিরাট। সেই সময় মাঠে আসেন রাজকুমার। তাঁকে দেখে এগিয়ে আসেন বিরাট। কোচের পায়ে হাত দিয়ে প্রণাম করেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১১:৩৮
Virat Kohli

দিল্লির মাঠে ৫৫ রান করেন বিরাট। ৭০০০ রান করেন আইপিএলে। —ফাইল চিত্র

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৭ উইকেটে হেরে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই ম্যাচ হারলেও ঘরের মাঠে খেলতে নেমে বিরাট কোহলি মন জিতে নিয়েছেন। তাঁর খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন বিরাটের পরিবার। সেই সঙ্গে এসেছিলেন ছোটবেলার কোচ রাজকুমার শর্মা। তিনি মাঠে এসে বিরাটের সঙ্গে দেখা করেন।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ম্যাচ শুরুর আগে অনুশীলন করছিলেন বিরাট। সেই সময় মাঠে আসেন রাজকুমার। তাঁকে দেখে এগিয়ে আসেন বিরাট। কোচের পায়ে হাত দিয়ে প্রণাম করেন তিনি। আড্ডা দেন কোচের সঙ্গে। যা সমর্থকদের মন জয় করে নিয়েছে। বিরাট প্রথমে কোচকে প্রণাম করেন তার পর গ্যালারির দিকে উদ্দেশ্য করে কিছু বলেন। বিরাটের পরিবারের লোকজন এসেছিলেন মাঠে। হয়তো সে কথাই বলছিলেন তিনি কোচকে।

Advertisement

দিল্লির মাঠে ৫৫ রান করেন বিরাট। ৭০০০ রান করেন আইপিএলে। সেই ইনিংসের পর বিরাট বলেন, “আমার ক্রিকেট কেরিয়ারের পথে এই ৭০০০ রান একটা মাইলফলক। স্ক্রিনে দেখলাম সেটা। ভাল লাগল। এটা যদি দলকে সাহায্য করে, আমি তা হলেই খুশি। আমার কাছে এই মুহূর্তটা খুব স্পেশাল কারণ মাঠে আমার পরিবার এসেছে, কোচ এসেছে, অনুষ্কা এসেছে।”

দিল্লির মাঠে খেলেই বড় হয়েছেন বিরাট। তিনি বলেন, “আমার ক্রিকেট যাত্রা শুরু হয়েছিল এখানে। এই মাঠেই নির্বাচকেরা আমার খেলা দেখেছিলেন এবং দলে নিয়েছিলেন। সেই সব কিছুর জন্য ঈশ্বরকে ধন্যবাদ। অনুষ্কা আমার সঙ্গে বিভিন্ন ক্রিকেট সফরে যায়, সেটা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। পরিবার আমার কাছে সব থেকে আগে। ক্রিকেট আমার জীবনের একটা অংশ। ক্রিকেট খেলতে ভাল লাগে, তাই খেলি। অনুষ্কা যখন আমার খেলা দেখতে স্টেডিয়ামে আসে, সেটা দারুণ উপভোগ করি। আমার দাদা, দিদি এসেছে মাঠে। ওদের পরিবারও এসেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement