IPL 2024

হার্দিকের প্রতি ধিক্কার বন্ধ করার আর্জি কোহলির

রোহিত শর্মাকে সরিয়ে মুম্বই ইন্ডিয়ানস অধিনায়ক হিসেবে হার্দিকের নাম ঘোষণার পর থেকেই ক্রিকেটপ্রেমীদের একাংশ ক্ষুব্ধ। ঘরের মাঠ ওয়াংখেড়েতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আগের ম্যাচেও দর্শকদের কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ০৭:২০
আবেদন: দর্শকদের শান্ত থাকার অনুরোধ বিরাটের।

আবেদন: দর্শকদের শান্ত থাকার অনুরোধ বিরাটের। ছবি: পিটিআই।

১১ এপ্রিল: ওয়াংখেড়ে স্টেডিয়ামে ফের দর্শকদের ধিক্কারের শিকার হার্দিক পাণ্ড্য। তাঁদের শান্ত করতে হাতজোড় করে অনুরোধ করলেন বিরাট কোহলি।

Advertisement

রোহিত শর্মাকে সরিয়ে মুম্বই ইন্ডিয়ানস অধিনায়ক হিসেবে হার্দিকের নাম ঘোষণার পর থেকেই ক্রিকেটপ্রেমীদের একাংশ ক্ষুব্ধ। ঘরের মাঠ ওয়াংখেড়েতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আগের ম্যাচেও দর্শকদের কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। এ দিনও তার ব্যতিক্রম হল না। মুম্বই বনাম আরসিবি ম্যাচ চলাকালীন দু’দলের একাধিক ক্রিকেটার হার্দিকের উদ্দেশে ধিক্কার বন্ধ করার অনুরোধ জানিয়েছেন। আর বিরাটকে দেখা গিয়েছে মুম্বই অধিনায়ক ব্যাট করতে নামার সময় তাঁর নামে জয়ধ্বনি দেওয়ার অনুরোধ করছেন দর্শকদের!

হার্দিকের পাশে দাঁড়ানোই শুধু নয়, বিরাট জানিয়েছেন গৌতম গম্ভীরের সঙ্গে তাঁর মনোমালিন্যও দূর হয়ে গিয়েছে। বিবাদ নেই নবীন উল হকের সঙ্গেও। একটি অনুষ্ঠানে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তারকাকে বলতে শোনা গেল, ‘‘আমার ব্যবহারে মানুষ হতাশ হয়েছে। আমি নবীনকে জড়িয়ে ধরেছিলাম। সে দিন গৌতি ভাই আমাকে জড়িয়ে ধরে। ফলে মশলা আর নেই। তাই জনতা হতাশ হয়েছে। ওরা বিদ্রুপ করছে। আরে, আমরা কী আর বাচ্চা আছি নাকি!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement