IPL 2023

ইডেনে পাঠান! সব জল্পনার অবসান ঘটিয়ে শহরে হাজির কিং খান, এ বার ঘুরে দাঁড়াবেন নাইটরা?

ইডেনে দেখা গেল শাহরুখ খানকে। কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ দেখতে এসেছেন তিনি। চার বছর পর ইডেনে খেলতে নেমেছে কলকাতা।

Advertisement
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ২০:০৫
Shah Rukh Khan

ইডেনে শাহরুখ। ছবি: টুইটার

ইডেনে দেখা গেল শাহরুখ খানকে। কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ দেখতে এসেছেন তিনি। চার বছর পর ইডেনে খেলতে নেমেছে কলকাতা। সেই ম্যাচ দেখতে এসেছেন কিং খান।

জল্পনা চলছিল শাহরুখ খেলা দেখতে আসবেন কি না সেই নিয়ে। বৃহস্পতিবার দুপুর নাগাদ মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে মেয়ে সুহানা খান এবং মেয়ের বান্ধবী শানয়া কপূরকে নিয়ে সাদা রোলস রয়েস থেকে নামতে দেখা যায় শাহরুখকে। তখনই অনেকে মনে করেন যে, তাঁদের গন্তব্য কলকাতা। প্রাইভেট জেট করে কলকাতার উদ্দেশে রওনা দেন তাঁরা।

Advertisement

ইডেনের দর্শকদের জন্য বাড়তি পাওনা শাহরুখ। জুহি চাওলা আগেই জানিয়েছিলেন যে, তিনি আসবেন। সেই সঙ্গে কেকেআর দলের অন্যতম মালিক শাহরুখও উপস্থিত। কিছু দিন আগেই মুক্তি পায় তাঁর ছবি ‘পাঠান’। যা নিয়ে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে কলকাতায় খেলতে এসেছে বেঙ্গালুরু। অন্য দিকে পঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে হেরে গিয়েছে নাইটরা। দুই দল বৃহস্পতিবার ইডেনে খেলতে নেমেছে। মাঠে বিরাট এবং স্টেডিয়ামে শাহরুখকে দেখতে পেলেন দর্শকরা। সেই সঙ্গে কেকেআরের ম্যাচ দেখা আনন্দ তো রয়েছেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement