IPL 2023

আইপিএলে বিরাট বিতর্ক! কোহলিকে স্বার্থপর বলে দিলেন কিউই পেসার

৩৫ বলে ৫০ করেন বিরাট। নবম ওভারে রবি বিষ্ণোইয়ের বলে ৫০ করেন তিনি। ফ্যাফ ডুপ্লেসির সঙ্গে মিলে ৯৬ রানের জুটি গড়েন বিরাট।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ০৯:৫২
Virat Kohli

পাওয়ার প্লে-র মধ্যে ৪২ রান করে ফেলেন বিরাট। —ফাইল চিত্র

বিরাট কোহলি নিজের জন্য ব্যাট করেছেন। দলের কথা না ভেবে স্বার্থপরের মতো খেলেছেন। এমনই সব অভিযোগ সাইমন ডুলের। নিউ জ়িল্যান্ডের প্রাক্তন পেসারের দাবি সেই কারণেই নাকি সোমবার একটা সময় মন্থর ভাবে ব্যাটিং করেছেন বিরাট।

আইপিএলে সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ ছিল। সেই ম্যাচে প্রথমে ব্যাট করে ২১২ রান তোলে বেঙ্গালুরু। বিরাট ৪৪ বলে ৬১ রান করেন। চারটি চার এবং চারটি ছক্কা মারেন তিনি। শুরু থেকেই দ্রুত রান তুলছিলেন বিরাট। আবেশ খানকে একাধিক বাউন্ডারি মারেন। ক্রুণাল পাণ্ড্যকেও ছক্কা হাঁকান। পাওয়ার প্লে-র মধ্যে ৪২ রান করে ফেলেন বিরাট। কিন্তু পরের আট রান করতে নেন ১০ বল।

Advertisement

দ্রুত রান করতে থাকা বিরাটের হঠাৎ থমকে যাওয়া নিয়ে প্রশ্ন তুললেন ডুল। ধারাভাষ্য দেওয়ার সময় তিনি বলেন, “বিরাট নিজের মাইলফলকের কথা ভাবছে। আট রান করতে ১০ বল খেলে ফেলল ও। যে গতিতে শুরু করেছিল তার পর ৪২ থেকে ৫০ রানে পৌঁছতে ১০ বল খেলে ফেলল।”

৩৫ বলে ৫০ করেন বিরাট। নবম ওভারে রবি বিষ্ণোইয়ের বলে ৫০ করেন তিনি। ফ্যাফ ডুপ্লেসির সঙ্গে মিলে ৯৬ রানের জুটি গড়েন বিরাট। যদিও ২১২ রান তুলেও হারতে হয়েছে আরসিবি-কে। শেষ বলে ম্যাচ জিতে নেয় লখনউ।

আরও পড়ুন
Advertisement