MS Dhoni

ধোনির সঙ্গে কি আবার ঝামেলা? জাডেজার পোস্ট ঘিরে শুরু জল্পনা

মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে কি আবার নতুন করে ঝামেলা হল রবীন্দ্র জাডেজার? চেন্নাইয়ের অলরাউন্ডারের নতুন পোস্ট দেখে তেমনই জল্পনা তৈরি হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ মে ২০২৩ ২১:৪৮
dhoni and jadeja

ধোনির সঙ্গে কি আবার নতুন করে তিক্ততা তৈরি হল জাডেজার? ছবি: আইপিএল

মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে কি আবার নতুন করে ঝামেলা হল রবীন্দ্র জাডেজার? চেন্নাইয়ের অলরাউন্ডারের নতুন পোস্ট দেখে তেমনই জল্পনা তৈরি হয়েছে। ওই পোস্টে জাডেজা অজানা কারও উদ্দেশে লিখেছেন, ‘কর্মফল পাবেই’। সেই পোস্ট আবার সমর্থন করেছেন তাঁর স্ত্রী রিভাবা।

শনিবার দিল্লির বিরুদ্ধে ম্যাচের পর একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। ধোনির সঙ্গে হাঁটতে হাঁটতে সাজঘরে ফিরছিলেন জাডেজা। সেই সময় ধোনি তাঁকে কিছুটা উত্তেজিত হয়ে কোনও একটি বিষয় বোঝাচ্ছিলেন। জাডেজা কিছুতেই সেটা মানতে চাইছিলেন না। বার দুয়েক ধোনিকে থামিয়ে প্রশ্ন করেন। ধোনির আবার তার ব্যাখ্যা দেন। শেষ পর্যন্ত দু’জনে আলাদা হয়ে যাঁর মতো সাজঘরে চলে যান। তাঁদের মধ্যে কী কথোপকথন হয়েছিল তা জানা যায়নি।

Advertisement

এর পর থেকেই শুরু হয় জল্পনা। ধোনি এবং জাডেজার মধ্যে নতুন করে ঝামেলার জল্পনা তৈরি হয়। সেই জল্পনাতেই আরও ইন্ধন দিয়েছে রবিবার জাডেজার পোস্ট। একটি ছবি পোস্ট করেছেন জাডেজা, যেখানে লেখা: ‘আজ না হোক কাল, নিশ্চিত ভাবেই কর্মফল পাবে’। কাকে উদ্দেশ্য করে জাডেজা একথা লিখেছেন, তা স্পষ্ট নয়। তবে জাডেজাকে রিটুইট করে রিভাবা লিখেছেন, “নিজের পথেই চলতে থাকো।”

গত বছর জাডেজাকে চেন্নাইয়ের অধিনায়ক করা হয়েছিল। কিন্তু ব্যর্থতার জেরে ন’ম্যাচ পরেই সরানো হয় তাঁকে। নেতৃত্ব ফিরে পান ধোনি। তার দু’ম্যাচ পরেই বুকে চোটের কারণে প্রতিযোগিতা থেকে ছিটকে যান জাডেজা। তার পর থেকে জাডেজার চেন্নাই ছাড়া নিয়ে বহু জল্পনা হয়েছে। সেই জল্পনা আবার উস্কে দিল রবিবারের পোস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement