prithvi shaw

Prithvi Shaw: ‘আমার জ্বর!’ হাসপাতাল থেকে পৃথ্বীর পোস্ট, দিল্লি শিবিরের নতুন করোনা আক্রান্ত কে?

গত বহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলেননি পৃথ্বী। তিনি কেন খেলছেন না তা নিয়ে কিছু জানাননি দিল্লির অধিনায়ক ঋষভ পন্থও।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৮:১৫
পৃথ্বী শ।

পৃথ্বী শ। ফাইল ছবি।

জ্বরে আক্রান্ত পৃথ্বী শ। দিল্লি ক্যাপিটালসের ওপেনার ভর্তি হাসপাতালে। একেই আইপিএলের এই ফ্যাঞ্চাইজিতে দ্বিতীয় বার করোনা হানা দিয়েছে। তার মধ্যেই পৃথ্বীর জ্বর বাড়িয়েছে উদ্বেগ।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামার আগেই ধাক্কা খেয়েছে দিল্লি। দলের এক নেট বোলারের করোনা সংক্রমণ ধরা পড়ায় গোটা দলকে পাঠানো হয় বিচ্ছিন্নবাসে। চেন্নাই-দিল্লি ম্যাচ নিয়ে অনিশ্চয়তা দূর হওয়ার পরেই নেট মাধ্যমে ভাইরাল হল হাসপাতালে ভর্তি পৃথ্বীর ছবি।

কী হয়েছে দিল্লির ব্যাটারের? পথ্বী নিজেই জানিয়েছেন, তাঁর জ্বর। সেরে উঠছেন বলেও দাবি করেছেন তিনি। দ্রুত দলের অনুশীলনে যোগ দেওয়ার ব্যাপারে তিনি আত্মবিশ্বাসী। কিন্তু কতটা অসুস্থ তিনি যে হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে? প্রশ্ন উঠলেও সে সব কিছুই জানায়নি দিল্লি ফ্র্যাঞ্চাইজি। তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবরও প্রকাশ্যে আনা হয়নি। কিন্তু রবিবার বিকালে পৃথ্বী নিজেই হাসপাতালের বিছানা থেকে নেট মাধ্যমে ছবি দিয়ে বিষয়টি প্রকাশ্যে আনলেন।

Advertisement
এই ছবিই নেট মাধ্যমে দিয়েছেন পৃথ্বী।

এই ছবিই নেট মাধ্যমে দিয়েছেন পৃথ্বী।

আরও পড়ুন:

গত বহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলেননি পৃথ্বী। তিনি কেন খেলছেন না তা নিয়ে কিছু জানাননি দিল্লির অধিনায়ক ঋষভ পন্থও। রবিবার জানা গেল তিনি ভর্তি মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে। রবিবার সকালে দিল্লি শিবিরে করোনা হানার খবর প্রকাশ্যে আসার কয়েক ঘণ্টা পরেই জানা গেল জ্বরে আক্রান্ত পৃথ্বী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement