KKR

রিঙ্কুকে থামানো যাবে কী ভাবে? কলকাতার বিরুদ্ধে নামার আগে মাথা চুলকোচ্ছে মুম্বই

রিঙ্কু সিংহ এর মধ্যেই আইপিএলের দলগুলির মাথাব্যথার কারণ হয়ে উঠেছেন। তাঁকে নিয়ে আলাদা পরিকল্পনা করতে হচ্ছে দলগুলিকে। তার পরেও সাফল্য পাওয়া যাবে কি না তাই নিয়ে দুশ্চিন্তা থাকছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ২০:২৩
rinku singh

রিঙ্কু সিংহকে নিয়ে চিন্তায় পড়েছে মুম্বই। — ফাইল চিত্র

গুজরাতের বিরুদ্ধে পাঁচ ছক্কা মেরে দলকে জিতিয়েছেন। হায়দরাবাদের বিরুদ্ধে লড়াই করেও জেতাতে পারেননি। কিন্তু রিঙ্কু সিংহ এর মধ্যেই আইপিএলের দলগুলির মাথাব্যথার কারণ হয়ে উঠেছেন। তাঁকে নিয়ে আলাদা পরিকল্পনা করতে হচ্ছে দলগুলিকে। তার পরেও সাফল্য পাওয়া যাবে কি না তাই নিয়ে দুশ্চিন্তা থাকছে। রবিবার মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের আগে সেই চিত্রটাই ধরা পড়েছে।

গুজরাতের বিরুদ্ধে অপরাজিত ৪৮ এবং হায়দরাবাদের বিরুদ্ধে ৩১ বলে ৫৮ রানে অপরাজিত থাকা রিঙ্কুকে নিয়ে মুম্বইয়ের অলরাউন্ডার টিম ডেভিড বলেছেন, “কেকেআরের হাতে কিছু বিপজ্জনক ব্যাটার রয়েছে। যদি আমাদের বোলাররা ওদের আগে আউট করে দিতে পারে তা হলে শুরুটা দারুণ হবে। কিন্তু আগে থেকে পরিকল্পনা করাটাই কঠিন কাজ। আমরা মূলত নিজেদের নিয়েই ভাবছি। ভাল ম্যাচ খেলার আশা রয়েছে। ভাল ক্রিকেট খেলতে পারলে পয়েন্ট তালিকায় আরও উপরের দিকে যেতে পারব।”

Advertisement

রবিবার মুম্বইয়ের বিরুদ্ধে নামার আগে কেকেআরের কাছে আরও একটি সুখবর রয়েছে। বিপক্ষের বোলার জফ্রা আর্চারের চোট রয়েছে। রবিবার তাঁর খেলার সম্ভাবনা প্রায় নেই। গত দু’টি ম্যাচেও তিনি খেলেননি। বুমরা এবং আর্চার দু’জনেই না থাকায় মুম্বইয়ের বোলিং আক্রমণ বেশ ভোঁতা।

এ দিন ডেভিজ বলেছেন, “আর্চারকে নিয়ে ব্যস্ত রয়েছেন আমাদের চিকিৎসকরা। তাঁরা কী বলবেন তা আমি জানি না। ও ফিট হয়ে গেলেই খেলতে নেমে পড়বে এটুকু বলতে পারি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement