IPL 2023

এক ম্যাচ খেলেই চোটের কবলে বোলার, বুমরার অনুপস্থিতিতে উদ্বেগ বাড়ছে রোহিতদের

দলের দুই প্রধান জোরে বোলারই চোটের কবলে। এক জন গোটা প্রতিযোগিতাতেই খেলতে পারবেন না। আর এক জন প্রথম ম্যাচ খেলেই চোট পেয়েছেন। মুম্বইয়ের একাধিক ম্যাচ খেলতে পারবেন না তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৬:৪৮
picture of Rohit Sharma

চোট নিয়ে উদ্বেগ বাড়ছে রোহিত শর্মাদের। ছবি: আইপিএল।

গত বছর চোটের জন্য আইপিএল খেলতে পারেননি। এ বার চোট সমস্যায় ভুগছেন মুম্বই ইন্ডিয়ান্সের জোরে বোলার জোফ্রা আর্চার। শনিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেও খেলতে পারেননি তিনি। তাঁর চোট নিয়ে কিছুটা উদ্বিগ্ন রোহিত শর্মারা।

আর্চার কি আদৌ খেলতে পারবেন আইপিএলে। যশপ্রীত বুমরা নেই। আর্চারও খেলতে না পারলে বড় সমস্যা পড়বে মুম্বই। যদিও উদ্বিগ্ন নন কোচ মার্ক বাউচার। তিনি বলেছেন, ‘‘দলের মেডিক্যাল টিম আর্চারের চোটের দেখভাল করছে। আমাদের মেডিক্যাল টিমটা দুর্দান্ত। ওর সামান্য চোট রয়েছে। আর্চার আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ ক্রিকেটার। মেডিক্যাল টিমে পরামর্শ অনুযায়ী চেন্নাইয়ের বিরুদ্ধে আমরা ওকে খেলাইনি। আশা করছি ও খুব তাড়াতাড়ি মাঠে ফিরবে।’’

Advertisement

আর্চার কবে থেকে খেলতে পারবেন তা নিয়ে কোনও উত্তর দেননি মুম্বই কোচ। মুম্বই শিবির সূত্রে খবর, ১১ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধেও তাঁর খেলার সম্ভাবনা নেই। ১৬ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে ম্যাচে আর্চারকে খেলানোর চেষ্টা করা হচ্ছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে প্রথম ম্যাচে আর্চার খেললেও তেমন ভাল বল করতে পারেননি। ৩৩ রান খরচ করেও উইকেট পাননি। ২০২২ সালের নিলামে ইংল্যান্ডের জোরে বোলারকে ৮ কোটি টাকা দিয়ে কিনেছিল পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। অথচ তাঁকে সে ভাবে ব্যবহারই করতে পারছে না তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement