IPL 2024

কেকেআরে স্বামী-স্ত্রী লড়াই! এক ম্যাচ খেলে চোট পাওয়া ক্রিকেটার স্ত্রীকে সামলাতে হিমশিম

কেকেআর একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানেই দেখা যাচ্ছে নীতীশ তাঁর স্ত্রী সাচি মারওয়ার সঙ্গে খেলছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৮:৪৭
Kolkata Knight Riders

কলকাতা নাইট রাইডার্স। —ফাইল চিত্র।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে পারছেন না। চোট রয়েছে তাঁর। সেই নীতীশ রানাকেই দেখা গেল ক্রিকেট খেলতে। তবে কেকেআরের হয়ে নয়, তিনি খেললেন স্ত্রীয়ের সঙ্গে।

Advertisement

কেকেআর একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানেই দেখা যাচ্ছে নীতীশ তাঁর স্ত্রী সাচি মারওয়ার সঙ্গে খেলছেন। সেই ভিডিয়ো ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। নীতীশকে ওই ভিডিয়োয় এক জন জিজ্ঞেস করেন, “এখানে কী চলছে?” উত্তরে নীতীশ বলেন, “স্বামী, স্ত্রীর লড়াই।”

নীতীশ বল করছেন। আর তাঁর স্ত্রী ব্যাট করছেন। নীতীশের করা বলে পুল মারেন সাচি। যা দেখে কেকেআরের ক্রিকেটার বলেন, “আমার থেকে ভাল পুল মারছে।” সাচির ব্যাটিং দেখে প্রশংসা করেন নীতীশ।

এ বারের আইপিএলে দারুণ ফর্মে রয়েছে কেকেআর। লিগ তালিকায় শীর্ষে রয়েছে। ইতিমধ্যেই ১৬ পয়েন্ট পেয়ে গিয়েছে। রাজস্থান রয়্যালসেরও ১৬ পয়েন্ট। কিন্তু নেট রানরেটে এগিয়ে রয়েছে কেকেআর।

২০১২ এবং ২০১৪ সালে আইপিএল জিতেছিল কলকাতা। সে বার অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর। এ বছর তিনি কলকাতার মেন্টর। আরও এক বার আইপিএল জেতার জন্য মরিয়া কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement