IPL 2023

রিঙ্কুকে এ বার ভারতীয় দলে ডাকা হোক, নির্বাচকদের পরামর্শ দিলেন প্রাক্তন ক্রিকেটার

শুধু আইপিএলে ধারাবাহিক ভাবে ভাল খেলাই নয়, ঘরোয়া ক্রিকেটেও রিঙ্কুর পারফরম্যান্স আকর্ষণীয়। উত্তরপ্রদেশের হয়ে নিয়মিত তাঁর ব্যাট থেকে রান পাওয়া যায়। তাঁকে জাতীয় দলে নেওয়ার দাবি তুললেন প্রাক্তন ক্রিকেটার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৮:৩৮
rinku singh

রিঙ্কু সিংহকে এ বার দ্রুত ভারতীয় দলে নেওয়ার দাবি তুললেন ইরফান পাঠান। — ফাইল চিত্র

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে শেষ ওভারে পাঁচ ছক্কা মেরে অবিশ্বাস্য ভাবে জিতিয়েছিলেন কেকেআরকে। শুক্রবার ইডেনে হায়দরাবাদের বিরুদ্ধে সেই কাজ করে দেখাতে না পারলেও দুর্দান্ত শতরান করে শেষ পর্যন্ত লড়াই জারি রেখেছিলেন। লড়াকু রিঙ্কু সিংহকে এ বার দ্রুত ভারতীয় দলে নেওয়ার দাবি তুললেন ইরফান পাঠান।

শুধু আইপিএলে ধারাবাহিক ভাবে ভাল খেলাই নয়, ঘরোয়া ক্রিকেটেও রিঙ্কুর পারফরম্যান্স আকর্ষণীয়। উত্তরপ্রদেশের হয়ে নিয়মিত তাঁর ব্যাট থেকে রান পাওয়া যায়। পাঠানের মতে, নির্বাচকরা যেমন ক্রিকেটার খুঁজছেন, তার সব গুণই রিঙ্কুর মধ্যে রয়েছে। তাই তাঁকে ভারতীয় দলে নিলে ভালই হবে।

Advertisement

পাঠান বলেছেন, “নির্বাচকরা মূলত দুটো জিনিস দেখেন: যে ব্যাটারকে নেওয়া হবে সে কি ভাল ফিল্ডার? রিঙ্কুর ক্ষেত্রে বলব, ও দুর্দান্ত ফিল্ডার। এ ছাড়া ঘরোয়া ক্রিকেটে ব্যাটারের গড় কত সেটাও দেখা হয়। রিঙ্কুর গড় ৪০ ম্যাচে ৬০-এর কাছাকাছি। গত বছর বিজয় হজারে ট্রফিতে দারুণ খেলেছিল। ১০০-র উপরে স্ট্রাইক রেট ছিল। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ভাল খেলেছি। আইপিএলে ভাল খেলাটাই বাকি ছিল। সেটাও হয়েছে।”

পাঠানের সংযোজন, “নির্বাচকদের আস্থা পূরণ করার জন্য যা যা দরকার সবই করেছে রিঙ্কু। আন্তর্জাতিক মানের বোলারদের বিরুদ্ধেও অসাধারণ খেলেছি। আশা করি খুব দ্রুত ওকে জাতীয় দলে নেওয়া হবে। রিঙ্কুকে ভারতের জার্সিতে দেখার জন্যে মুখিয়ে রয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement