IPL 2024

মাঝ আকাশে রিঙ্কু, রাসেলের গলায় শাহরুখের সিনেমার গান, মালিকের মন কি জয় করতে পারলেন?

আইপিএলে পর পর দু’টি ম্যাচে জিতেছে কলকাতা নাইট রাইডার্স। গোটা দলের মেজাজই ফুরফুরে। বিমানে রিঙ্কু সিংহ, আন্দ্রে রাসেলের গলায় শোনা গেল শাহরুখ খানের সিনেমার গান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১৭:৪৪
cricket

রিঙ্কু সিংহ এবং আন্দ্রে রাসেল। — ফাইল চিত্র।

আইপিএলে পর পর দু’টি ম্যাচে জিতেছে কলকাতা নাইট রাইডার্স। গোটা দলের মেজাজই ফুরফুরে। বিশাখাপত্তনমে পরের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলবে কেকেআর। তার আগে রিঙ্কু সিংহ, আন্দ্রে রাসেলের গলায় শোনা গেল শাহরুখ খানের সিনেমার গান। কেমন গাইলেন দুই ক্রিকেটার?

Advertisement

বেঙ্গালুরু থেকে বিশাখাপত্তনম যাওয়ার পথে বিমানে এই দৃশ্য দেখা গিয়েছে। কেকেআরের তরফে সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। প্রথমে রিঙ্কু গেয়ে ওঠেন শাহরুখের ‘ডাঙ্কি’ সিনেমার ‘লুট পুট গয়া’ গানটি। পরে তিনিই বলেন রাসেলকে গাইতে। রাসেল তার আগেই বলে ওঠেন, “ওটা আমার প্রিয় গান। তুমি গাইবে না।” এর পর রাসেল দু’লাইন গেয়েই হেসে ফেলেন। বাকি সতীর্থেরাও রাসেলের গলায় গান শুনে হাসতে থাকেন। তবে এখনও পর্যন্ত শাহরুখ এই ভিডিয়ো নিয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

শাহরুখের প্রতি রাসেলের ভালবাসা এটাই প্রথম নয়। বছরের শুরুর দিকেও গাড়ি চালাতে চালাতে রাসেল এই গান গেয়েছিলেন। তখনও ভিডিয়ো ভাইরাল হয়েছিল। শুধু তাই নয়, রিঙ্কুও অতীতে শাহরুখের গান গেয়েছেন। তাঁর সিনেমা দেখতে যাওয়ার ছবি পোস্ট করেছেন। ইডেন গার্ডেন্সে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্যাচে দর্শকাসনে ছিলেন শাহরুখ। তার সামনেই দেখতে পাওয়া গিয়েছিল রাসেল-ঝড়।

আরও পড়ুন
Advertisement