IPL 2023

কেকেআরের মালিক, ভুলেই গেলেন শাহরুখ! নাইটদের হারের পর কার প্রশংসা করলেন বাদশা?

মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। দলের হারের পরে কি শাহরুখ খান ভুলে গিয়েছেন যে তিনি কলকাতার মালিক! ম্যাচ শেষে কার প্রশংসা করলেন শাহরুখ?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৩:৪৫
Picture of Shah Rukh Khan

এ বারের আইপিএলে ইডেন গার্ডেন্সে আরসিবির বিরুদ্ধে কেকেআরের ম্যাচে মাঠে ছিলেন শাহরুখ খান। —ফাইল চিত্র

শাহরুখ খান কি ভুলে গিয়েছেন যে তিনি কলকাতা নাইট রাইডার্সের মালিক! নইলে দলের হারের পর কেন প্রতিপক্ষ ক্রিকেটারের প্রশংসা করলেন বলিউডের বাদশা? মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কেকেআর হারতেই কি সব হিসাব বদলে গেল শাহরুখের!

মুম্বই ইন্ডিয়ান্সের ঘরের মাঠে গিয়ে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। পর পর দু’ম্যাচ হেরে চাপে কেকেআর। অথচ কলকাতার মালিক শাহরুখ খানে মুম্বইয়ের এক ক্রিকেটারের প্রশংসা করেছেন। সেই ক্রিকেটার অবশ্য যে সে নন। কলকাতার বিরুদ্ধে অভিষেক হয়েছে সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরের। সেই অর্জুনকে নিয়েই উচ্ছ্বসিত শাহরুখ। তিনি টুইট করেছেন, ‘‘আইপিএলে কঠিন প্রতিযোগিতা চলে। কিন্তু যখন আপনি বন্ধুর ছেলে অর্জুনকে মাঠে নামতে দেখেন তখন খুব আনন্দ হয়। অর্জুনকে শুভেচ্ছা। সচিনের কাছে গর্বের মুহূর্ত। দুর্দান্ত অভিজ্ঞতা।’’ অর্থাৎ, বন্ধুর ছেলে নিজের দলের বিরুদ্ধে খেললেও আবেগ ধরে রাখতে পারেননি শাহরুখ। তাই টুইট করেছেন তিনি।

Advertisement

রবিবার মুম্বইয়ের হয়ে অর্জুনের অভিষেক আইপিএলে নতুন নজির তৈরি করেছে। বাবা এবং ছেলের আইপিএল খেলার নজির দ্বিতীয় নেই। বিষয়টি অজানা নয় সচিনের। তিনিও বেশ আবেগপ্রবণ। প্রাক্তন ক্রিকেটার বলেছেন, ‘‘এটা অন্যরকম অনুভূতি। ২০০৮ আইপিএলে আমার প্রথম মরসুম ছিল। ১৬ বছর পর অর্জুন সেই একই দলের হয়ে খেলল। বিষয়টা খারাপ নয়।’’

সচিন ছেলেকে প্রথম বার খেলতে দেখলেন আইপিএলের ম্যাচে। আগে কোনও দিন ছেলের খেলা দেখেননি তিনি। সচিন বলেছেন, ‘‘আমার একটা নতুন অভিজ্ঞতা হল। সত্যি বলতে এর আগে কখনও অর্জুনের খেলা দেখতে যাইনি।’’ ছেলেকে কখনও কিছু করতে বাধা দেননি সচিন। কিছু চাপিয়েও দেননি। সচিন বলেছেন, ‘‘শুধু চেয়েছিলাম, ও যা করতে চায় স্বাধীন ভাবে করুক। নিজের ইচ্ছা স্বাধীন ভাবে প্রকাশ করুক। আজও মাঠে ছিলাম না। সাজঘরে বসেছিলাম। চাইনি অর্জুন নিজের লক্ষ্য থেকে সরে যাক। স্টেডিয়ামের বড় স্ক্রিনে আমাকে দেখলে মনে করতে পারত, আমি নজর রাখছি। তাই নিজেকে ভিতরে রেখেছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement