IPL 2023

‘দলে ৪ বদল, দয়া করে নাম জানতে চাইবেন না!’ কেকেআর অধিনায়কের কথায় হাসির রোল

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দলে চারটি বদল করেছে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু দলে থেকে কারা বাদ গিয়েছেন আর কারা এসেছেন সেটা বলতে চাইলেন না কেকেআর অধিনায়ক নীতীশ রানা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ২০:২২
Picture of Nitish Rana

পর পর দু’ম্যাচে হেরেছে কেকেআর। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয়ে ফিরতে চাইছেন নীতীশ রানারা। —ফাইল চিত্র

পর পর দু’ম্যাচে হারের পরে দলে বদল এসেছে কলকাতা নাইট রাইডার্সের। একেবারে ৪ জন ক্রিকেটার বদলে ফেলেছে কেকেআর। কিন্তু কারা দল থেকে বাদ পড়েছেন আর কারা দলে এসেছেন তা মনে করতে পারলেন না কলকাতার অধিনায়ক নীতীশ রানা। তাঁর কথায় হেসে ফেললেন সঞ্চালক অঞ্জুম চোপড়া।

বৃষ্টির কারণে কলকাতা-দিল্লি ম্যাচের টস হতে দেরি হয়। টসে হারেন নীতীশ। তার পরে সঞ্চালকের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘‘আমাদের দলে ৪ বদল হয়েছে। কিন্তু কারা মনে রাখতে পারিনি। দয়া করে জানতে চাইবেন না।’’ এ কথা বলে হেসে ফেলেন নীতীশ। হাসেন অঞ্জুমও।

Advertisement

পর পর দু’ম্যাচে হারের পরে পরিকল্পনায় বদল করেছে নাইট ম্যানেজমেন্ট। দুই বিদেশি জেসন রয় ও লিটন দাসকে নেওয়া হয়েছে দলে। বাদ পড়েছেন রহমানুল্লা গুরবাজ় ও লকি ফার্গুসন। এ ছাড়া নারায়ণ জগদীশন ও শার্দূল ঠাকুরকেও বাদ দেওয়া হয়েছে। বদলে মনদীপ সিংহ ও কুলবন্ত খেজরোলিয়া দলে এসেছেন।

হারের হ্যাটট্রিকের আশঙ্কা নাইট রাইডার্সের সামনে। প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালসের অবস্থা অবশ্য আরও খারাপ। প্রথম ৫ ম্যাচের ৫টিতেই হেরেছে তারা। তাই দিল্লির বিরুদ্ধে জয়ে ফেরার ভাল সুযোগ রয়েছে কেকেআরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement