IPL 2023

বৃহস্পতিবার কোহলিদের বিরুদ্ধে ম্যাচের আগেই নাইট শিবিরে জেসন! ‘মাঠে নামতে তর সইছে না’

শাকিব আল হাসানের বদলি হিসাবে জেসন রয়ের নাম ঘোষণা করেছে কলকাতা নাইট রাইডার্স। ইডেনে বিরাট কোহলিদের বিরুদ্ধে ম্যাচের আগেই নাইট শিবিরে ঢুকে পড়েছেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ২০:৪১
Picture of Jason Roy

শাকিব আল হাসানের বদলি হিসাবে জেসন রয়কে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। —ফাইল চিত্র

বুধবার সকালে শাকিব আল হাসানের বদলি হিসাবে জেসন রয়ের নাম ঘোষণা করেছে কলকাতা নাইট রাইডার্স। আর বুধবার সন্ধ্যাতেই কেকেআর ক্রিকেটার হিসাবে নিজের বার্তা পাঠিয়ে দিলেন তিনি। জেসন জানিয়েছেন, কেকেআরের ক্রিকেটার হিসাবে মাঠে নামতে তৈরি তিনি। আর তর সইছে না তাঁর।

বুধবার সন্ধ্যায় একটি ভিডিয়ো বার্তা পাঠিয়েছেন জেসন। সেখানে তিনি বলেছেন, ‘‘এই বছরের আইপিএলে কেকেআরের জার্সি গায়ে দেওয়ার জন্য আমি তৈরি। এত ভাল দল ও ম্যানেজমেন্টের হয়ে খেলার জন্য মুখিয়ে আছি। মাঠে নামতে আর তর সইছে না।’’ ইংল্যান্ডের এই ওপেনার আরও জানিয়েছেন, দলের সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছেন তিনি। খুব তাড়াতাড়ি দলের সঙ্গে যোগ দেবেন তিনি। যোগ দেওয়ার পরে যাতে বোঝাপোড়ায় সমস্যা না হয় তাই আগে থেকেই নিজেকে তৈরি করা শুরু করে দিয়েছেন জেসন।

Advertisement

বৃহস্পতিবার ইডেন গার্ডেন্সে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। তার আগে অবশ্য জেসনকে দলে পাওয়া যাবে না। ইংরেজ ওপেনার কলকাতা দলে যোগ দেবেন ৯ এপ্রিলের আগে। সে দিন কলকাতার ম্যাচ রয়েছে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। আমদাবাদে খেলতে যাবে কলকাতা। জেসন সেখানেই আসবেন। দলের সঙ্গে যোগ দেবেন। যদিও সেই ম্যাচে তাঁকে খেলতে দেখা যাবে কি না সেটা এখনই বলা যাচ্ছে না। কলকাতার তরফে জানানো হয়েছে যে, বৃহস্পতিবারের ম্যাচের পর আসবেন জেসন। তিনি আমদাবাদে দলের সঙ্গে যোগ দেবেন।

জেসনকে নেওয়ার পিছনে বেশ কিছু যুক্তি রয়েছে। প্রথমত, নিলামে তাঁর ন্যূনতম দর ছিল দেড় কোটি টাকা। শাকিবকেও ঠিক ওই দামেই কিনেছিল কলকাতা। ফলে জেসনকে সই করাতে আর্থিক দিক থেকে খুব বেশি অসুবিধা হয়নি কেকেআরের। ইংরেজ ওপেনারকে সই করাতে ২ কোটি ৮০ লক্ষ টাকা দিতে হয়েছে। দ্বিতীয়ত, জেসন দুর্দান্ত ছন্দে রয়েছেন। পাকিস্তান সুপার লিগে রান পেয়েছেন তিনি। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে গত মাসে ৬৩ বলে অপরাজিত ১৪৫ রানের ইনিংস খেলেছেন। তাই ছন্দে থাকা ক্রিকেটারের দিকেই হাত বাড়িয়েছে কেকেআর।

জেসনকে নিয়ে জল্পনা সব থেকে বেড়েছিল সমাজমাধ্যমে তাঁর গতিবিধি থেকে। তিনি হঠাৎ ইনস্টাগ্রামে ফলো করতে শুরু করেন কেকেআরের পেজ। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে আর কাউকে ‘ফলো’ করেন না জেসন। সেই জল্পনার মধ্যেই জানা যায়, জেসনকে সই করিয়েছে কলকাতা। তৃতীয় ম্যাচ থেকেই হয়তো মাঠে নামতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement