Virat Kohli

এ বছরও ট্রফি জিতবে না বেঙ্গালুরু! কোহলির পাশে বসেই বলে দিলেন অধিনায়ক ডুপ্লেসি

এখন বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডুপ্লেসি। এ বার কি ট্রফির খরা কাটবে? ডুপ্লেসি কিন্তু সে ব্যাপারে আশা দেখাতে পারলেন না।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৯:১৩
kohli and faf

কোহলির পাশে বসে ফাফ এ কি কথা বললেন? — ফাইল চিত্র

আইপিএলের ইতিহাসে এখনও পর্যন্ত ট্রফি জেতেনি বেঙ্গালুরু। বিরাট কোহলি অধিনায়ক থেকেও দলকে কোনও দিন ট্রফি দিতে পারেননি। তিনি দায়িত্ব ছাড়ার পর এখন অধিনায়ক ফাফ ডুপ্লেসি। এ বার কি ট্রফির খরা কাটবে? ডুপ্লেসি কিন্তু সে ব্যাপারে আশা দেখাতে পারলেন না। মুখ ফসকেই বলে ফেলেছেন, এ বার ট্রফি জেতার সম্ভাবনা তাঁদের নেই।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রবিবার আইপিএল অভিযান শুরু করছে আরসিবি। তার আগে ডুপ্লেসির মুখ ফস্কে বলে ফেলা কথা নিয়ে বিস্তর হাসাহাসি হয়েছে। রাতারাতি সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটার। খোদ কোহলি পর্যন্ত হেসে খুন ডুপ্লেসির কথা শুনে।

Advertisement

আসলে, আইপিএলে আরসিবির স্লোগান হল, ‘এ সালা কাপ নামদে’। অর্থাৎ এ বছর কাপ আমাদের। ডুপ্লেসি সেটাই বলতে গিয়ে ভাল করে উচ্চারণ করতে পারেননি। তিনি বলে দেন, ‘এ সালা কাপ নাহি’। যার অর্থ, এ বছর কোনও কাপ নেই। কোহলি তখন ডুপ্লেসির পাশেই দাঁড়িয়েছিলেন। সঙ্গে সঙ্গে অধিনায়ককে শুধরে দেন। কিন্তু হাসি চাপতে পারেননি। মঞ্চে দাঁড়িয়েই হেসে ফেলেন তিনি। বেশ কয়েক বারের চেষ্টায় সঠিক কথা বলেন ডুপ্লেসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement