IPL 2022

IPL 2022: রাহুলদের বিরুদ্ধে নামার আগে হার্দিকের কোন কথা তাতিয়ে দেয় শামিদের

আইপিএলের প্রথম দল হিসাবে প্লে-অফে উঠেছে গুজরাত টাইটান্স। লখনউ সুপার জায়ান্টসকে ৬২ রানে হারিয়ে লিগ তালিকার শীর্ষে তারা। এর আগের দু’ম্যাচে হেরেছিল গুজরাত। তাই এই ম্যাচ জয় খুব গুরুত্বপূর্ণ ছিল। লোকেশ রাহুলদের বিরুদ্ধে নামার আগে তাই দলের ক্রিকেটারদের কিছু পরামর্শ দেন গুজরাতের অধিনায়ক হার্দিক পাণ্ড্য।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১৫:৩২
লখনউ ম্যাচের আগে ক্রিকেটারদের কী পরামর্শ দেন হার্দিক

লখনউ ম্যাচের আগে ক্রিকেটারদের কী পরামর্শ দেন হার্দিক ফাইল চিত্র

এ বারের আইপিএলের প্রথম দল হিসাবে প্লে-অফে উঠেছে গুজরাত টাইটান্স। লখনউ সুপার জায়ান্টসকে ৬২ রানে হারিয়ে লিগ তালিকার শীর্ষে তারা। এর আগের দু’ম্যাচে হেরেছিল গুজরাত। তাই এই ম্যাচ জয় খুব গুরুত্বপূর্ণ ছিল। লোকেশ রাহুলদের বিরুদ্ধে নামার আগে তাই দলের ক্রিকেটারদের কিছু পরামর্শ দেন গুজরাতের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। তাতেই দলের ক্রিকেটাররা উজ্জীবিত হয়ে ওঠেন। কী এমন বলেছিলেন হার্দিক। ম্যাচ শেষে নিজেই জানালেন সে কথা।

ম্যাচ শেষে হার্দিক বলেন, ‘‘আমি দলের ছেলেদের বলি যে এর আগের ম্যাচে খেলা শেষ হওয়ার আগেই আমরা ভেবেছিলাম জিতে গিয়েছি। সেটাই কাল হয়েছিল। তার আগে প্রতিটি ম্যাচ আমরা চাপের মধ্যে থেকে জিতেছি। কিন্তু এর আগের ম্যাচেই এক মাত্র আগে থেকে ভেবেছিলাম জিতে যাব। সেটা হয়নি। তাই সবাইকে বলেছিলাম, লখনউয়ের বিরুদ্ধে খুনে মানসিকতা নিয়ে খেলতে হবে। যত ক্ষণ না খেলা শেষ হচ্ছে তত ক্ষণ হার মানব না। জিতেই মাঠ ছাড়তে হবে আমাদের। সেটাই হয়েছে।’’

Advertisement

প্রতিযোগিতার প্রথম ম্যাচ থেকে তাঁরা একটি দল হিসাবে খেলেছেন বলে জানিয়েছেন হার্দিক। তিনি বলেন, ‘‘আমরা দল হিসাবে খেলেছি। জিতলে দল হিসাবে জিতেছি। হারলেও দল হিসাবেই হেরেছি। কোনও এক জন বা কয়েক জনের উপর কোনও দিন দোষ চাপানো হয়নি। সাজঘরের মধ্যে সব সময় আনন্দের পরিবেশ থাকে। একে অন্যের সাফল্য উপভোগ করি। ১৪ ম্যাচের আগেই প্লে-অফে জায়গা করে নেওয়ার জন্য দলের সবাইকে ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement