IPL 2022

IPL 2022: কোভিড থেকে পেটের সংক্রমণ, ধোনিদের কাছে হেরে মাঠের বাইরের কথা পন্থের মুখে

চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচের আগেও দিল্লি শিবিরে ফিরে এসেছে কোভিডের আতঙ্ক। জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি দলের ওপেনার পৃথ্বী শ। বার বার কোভিড টেস্ট করে দেখা হচ্ছে ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও তাঁদের পরিবারের সদস্যদের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১০:৪৫
চেন্নাইয়ের কাছে হেরে কিছুটা চাপে দিল্লি

চেন্নাইয়ের কাছে হেরে কিছুটা চাপে দিল্লি ছবি: আইপিএল

চেন্নাই সুপার কিংসের কাছে ৯১ রানের বিশাল ব্যবধানে হেরেছে দিল্লি ক্যাপিটালস। মহেন্দ্র সিংহ ধোনিদের কাছে হেরে ঋষভ পন্থদের প্লে-অফে ওঠার স্বপ্ন ধাক্কা খেয়েছে। ম্যাচ শেষে পন্থ জানালেন, তাঁদের সব ক্ষেত্রে হারিয়েছে চেন্নাই। সেই সঙ্গে তাঁর মুখে উঠে এসেছে মাঠের বাইরের কথাও। কোভিড থেকে শুরু করে পেটের সংক্রমণের জেরে বেশ কিছু ভাল ক্রিকেটারকে তাঁরা পাননি বলেই জানিয়েছেন পন্থ।

ম্যাচ শেষে পন্থ বলেন, ‘‘আমাদের শিবিরে অনেক ঘটনা ঘটছে। কোভিডে আক্রান্ত হয়েছেন অনেকে। কয়েক জনের পেটে সংক্রমণ হয়েছে। কিন্তু সেগুলো বলে অজুহাত দিতে চাইছি না। আমাদের আরও ভাল খেলতে হবে। ইতিবাচক মানসিকতা নিয়ে পরের ম্যাচগুলোতে নামতে হবে।’’

Advertisement

এ বারের আইপিএলে দিল্লিতেই প্রথম কোভিড সংক্রমণ দেখা যায়। কয়েক দিন আগে দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ মিলিয়ে ছ’জন আক্রান্ত হন। বিদেশি ক্রিকেটার মিচেল মার্শকে হাসপাতালে ভর্তি করাতে হয়। সুস্থ হয়ে ফের দলের সঙ্গে যোগ দেন তিনি। চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচের আগেও দিল্লি শিবিরে ফিরে এসেছে কোভিডের আতঙ্ক। জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি দলের ওপেনার পৃথ্বী শ। বার বার কোভিড টেস্ট করে দেখা হচ্ছে ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও তাঁদের পরিবারের সদস্যদের। অবশ্য এখনও পর্যন্ত দিল্লির কোনও ম্যাচ স্থগিত করা হয়নি।

বেশ কিছু ম্যাচে জয়ের কাছে এসেও জয় হাতছাড়া হয়েছে দিল্লির। কিন্তু চেন্নাইয়ের কাছে বড় ব্যবধানে হারতে হয়েছে। তার পরেও প্রথম চারের স্বপ্ন দেখছেন পন্থ। তিনি বলেন, ‘‘চেন্নাই আমাদের সব ক্ষেত্রে হারিয়েছে। আমরা অনেক টান টান ম্যাচ খেলেছি। এই প্রথম এত বড় ব্যবধানে হারলাম। এখনও তিনটে ম্যাচ হাতে আছে। যদি সেগুলো জিততে পারি প্লে-অফে উঠতে পারব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement