IPL 2024

বিতর্কের মধ্যেই রোহিতের স্ত্রী, কন্যার মুখোমুখি হার্দিক, কী করলেন রীতিকা? প্রকাশ্যে ভিডিয়ো

রবিবারের ম্যাচের পর থেকে হার্দিক-রোহিত সম্পর্ক নিয়ে নানা জল্পনা চলছে। মুম্বই শিবিরের আবহ নিয়ে তৈরি হয়েছে সংশয়। পরিস্থিতি আঁচ করে হয়তো হার্দিক পরিবেশ সহজ করার চেষ্টা করছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৯:৫৯
picture of Hardik Pandya

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আইপিএলের গুজরাত টাইটান্স এবং মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের অন্তত তিনটি ঘটনা ঘিরে তৈরি হয়েছে জল্পনা। নতুন অধিনায়ক হার্দিক পাণ্ড্য এবং পুরনো অধিনায়ক রোহিত শর্মার সম্পর্ক নিয়ে চলছে চর্চা। মাঠে রোহিতের সঙ্গে মতবিরোধ হলেও তাঁর স্ত্রী রীতিকা সজদে এবং মেয়ে সামাইরার সঙ্গে হালকা মেজাজে দেখা গেল হার্দিককে।

Advertisement

রবিবার আইপিএলের ম্যাচ হারলেও সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটারেরা রঙের উৎসবে মাতেন। হার্দিকদের হোলি খেলার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে রোহিতের স্ত্রী রীতিকা এবং মেয়ে সামাইরার দিকে এগিয়ে আসেন হার্দিক। মুম্বই অধিনায়ক পিছন থেকে ডাকেন রীতিকাকে। হাসি মুখে প্রত্যুত্তর দেন রীতিকাও। তার পর পরস্পরকে জড়িয়ে ধরেন তাঁরা। হোলির শুভেচ্ছা বিনিময় করেন। ছোট্ট সামাইরার কাছেও এগিয়ে যান হার্দিক। রোহিতের মেয়ে পিচকারির রং দিয়ে ভিজিয়ে দেন মুম্বই অধিনায়ককে।

আবার অন্য একটি ভিডিয়োতে স্ত্রী, মেয়ে এবং সতীর্থদের সঙ্গে চুটিয়ে রং খেলতে দেখা গিয়েছে রোহিতকেও। বেশ ফুরফুরে এবং হাসিখুশি দেখিয়েছে ভারতীয় দলের অধিনায়ককে।

রবিবারের ম্যাচের পর থেকে হার্দিক-রোহিত সম্পর্ক নিয়ে নানা জল্পনা চলছে। মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের আবহ নিয়েও তৈরি হয়েছে সংশয়। সোমবারের দুটি ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের কিছুটা আশ্বস্ত করতে পারে। হয়তো পরিস্থিতি আঁচ করে হার্দিক পরিবেশ সহজ করার চেষ্টা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement