IPL 2023

সৌরভের দলে চুরি! কলকাতার বিরুদ্ধে নামার আগে প্রবল সমস্যায় দিল্লি

শনিবার আরসিবির বিরুদ্ধে বেঙ্গালুরুতে খেলেছিল দিল্লি। রবিবার তারা ফিরে আসে রাজধানীতে। ক্রিকেটাররা নিজেদের কিট পাওয়ার পরেই বুঝতে পারেন চুরি হয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১২:০২
delhi capitals

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামার আগে ক্রিকেটারদের ব্যাট, প্যাড, থাই-প্যাড, গ্লাভস চুরি হয়ে গেল বিমানবন্দর থেকে। — ফাইল চিত্র

আইপিএলে এমনিতেই খারাপ অবস্থা দিল্লি ক্যাপিটালসের। পাঁচটি ম্যাচেই হেরেছে। মাঠের বাইরেও এ বার সমস্যায় পড়ল তারা। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামার আগে ক্রিকেটারদের ব্যাট, প্যাড, থাই-প্যাড, গ্লাভস চুরি হয়ে গেল বিমানবন্দর থেকে। রবিবার দিল্লি বিমানবন্দরে নামার পরে এই ঘটনা টের পাওয়া যায়। সঙ্গে সঙ্গে অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার আরসিবির বিরুদ্ধে বেঙ্গালুরুতে খেলেছিল দিল্লি। রবিবার তারা ফিরে আসে রাজধানীতে। ক্রিকেটাররা নিজেদের কিট পাওয়ার পরেই বুঝতে পারেন চুরি হয়েছে। দিল্লির দল সূত্রে খবর, মোট ১৬টি ব্যাট চুরি হয়েছে। এর মধ্যে তিনটি অধিনায়ক ডেভিড ওয়ার্নারের, দু’টি মিচেল মার্শের, তিনটি ফিল সল্টের এবং পাঁচটি যশ ধুলের। আরও অনেক ক্রিকেটারের জুতো, গ্লাভস এবং অন্যান্য ক্রিকেটীয় সরঞ্জাম খোয়া গিয়েছে। বিদেশি ক্রিকেটারদের এক-একটি ব্যাটের দাম প্রায় এক লাখ টাকার কাছাকাছি।

Advertisement

দিল্লি দলের এক সূত্র বলেছেন, “প্রত্যেকেই নিজেদের কিট ব্যাগ পাওয়ার পর বুঝতে পারে চুরি হয়েছে। ওরা আরও অবাক হয়ে যায় এটা জানতে পেরে যে প্রায় সবারই কিছু না কিছু খোয়া গিয়েছে। সঙ্গে সঙ্গে লজিস্টিক্স বিভাগ, পুলিশ এবং বিমানবন্দরের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তদন্ত চলছে।”

সাধারণত দিল্লির ক্রিকেটারদের কিট ব্যাগ এবং অন্যান্য জিনিস নিয়ে যাওয়া এবং ফিরিয়ে আনার দায়িত্ব থাকে একটি সংস্থা। অন্য শহরে ম্যাচ খেলতে যাওয়ার আগে ক্রিকেটাররা রুমের বাইরে কিট ব্যাগ রেখে দেন। সেই শহরে পৌঁছে আবার রুমের সামনে নিজেদের কিট ব্যাগ পেয়ে যান। এ ক্ষেত্রেও সেটাই হয়েছিল। কিন্তু মাঝে কোথায় চুরি হয়েছে সেটা বোঝাই যাচ্ছে না।

মঙ্গলবার কোনও মতে এদিক-ওদিক থেকে ব্যাট জোগাড় করে অনুশীলন করেছেন দিল্লির ক্রিকেটাররা। ব্যাট তৈরির সংস্থাকে আবেদন করে পরের ম্যাচের আগে নতুন ব্যাট পাঠানোর অনুরোধ করা হয়েছে। বৃহস্পতিবার কলকাতার বিরুদ্ধে খেলবে দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement